মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ৮ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা: বিচার চেয়ে ফেসবুক লাইভে কাঁদলেন প্রবাসী বাবা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৪, ২০২১
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকায় ৮ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন হাটাশ গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই দিন রাতেই বাঙ্গরা বাজার থানায় একটি ধর্ষণচেষ্টার মামলা হয়েছে।

অভিযোগ ওঠা আবু তাহের ওরফে লাডুম শাহ (৬৫) উপজেলার হাটাশ গ্রামের মৃত জাব্বার আলীর ছেলে। শিশু ও অভিযুক্ত বৃদ্ধ পরস্পর প্রতিবেশী।

এদিকে এ ঘটনার পর ফেসবুক লাইভে এসে, নির্যাতিত শিশুটির প্রবাসী বাবা কাঁদতে কাঁদতে অভিযুক্ত আবু তাহের ওরফে লাডুম শাহের সর্বোচ্চ শাস্তির দাবি করেন। এসময় তিনি বলেন একজন পিতার কাছে দুইটি কষ্ট খুবই যন্ত্রনাদায়ক একটি হচ্ছে মা-বাবার কাছে সন্তানের লাশ ও আরেকটি হচ্ছে সন্তানের ইজ্জত।

শিশুটির মা বলেন, ‘গত মঙ্গলবার বিকেলে তার মেয়ে বাড়ির পাশের হাকিম মিয়ার দোকান থেকে খাবার কিনে নিয়ে আসার সময় অভিযুক্ত লাডুম শাহ তাকে জোর পূর্বক তুলে নিয়ে গিয়ে দোকানের পাশের ঝোপে ধর্ষণের চেষ্টা করে।’ এসময় শিশুটি উচ্চস্বরে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসার ভয়ে লাডুম শাহ পালিয়ে যায়। পরে শিশুটি বাড়িতে এসে তার মায়ের কাছে ঘটনাটি জানায়। বিষয়টি জানতে পেরে স্থানীয় লোকজনের সহায়তায় শিশুটির মা অভিযুক্ত লাডুম শাহকে আটক করতে গিয়ে তার বাড়িতে দেখে সে পালিয়েছে।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ‘হাটাশ গ্রামে একটি শিশুকে শ্লীলতাহানির খবর পেয়ে আমরা শিশুটির মাকে ডেকে এনে মোবাইল ফোনে প্রবাসী বাবার সাথে কথা বলে থানায় একটি মামলা নিয়েছি। যার বিরুদ্ধে অভিযোগ, সে ওই শিশুটির প্রতিবেশি। আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আর পড়তে পারেন