বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ২৩ মে শুরু হচ্ছে অান্তঃজেলা পুলিশ সুপার ক্বিরাত হামদ/নাত ও আযান প্রতিযোগিতার বাছাইপর্ব

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৭, ২০১৮
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
‘‘আসুন ধর্মের মর্মার্থ আর মূল্যবোধে-আত্মশুদ্ধি, সংযম, সহনশীলতা ও সদাচরণে স্বপ্রতিজ্ঞ হই’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইসলামিক ফাউন্ডেশন, কুমিল্লা ও বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি, কুমিল্লার সহযোগিতায় ৩য় অান্তঃজেলা পুলিশ সুপার ক্বিরাত হাম্দ/না’ত ও আযান প্রতিযোগিতা ২০১৮ এর আয়োজন করেছে জেলা পুলিশ, কুমিল্লা।

এর অংশ হিসেবে মুরাদনগর উপজেলায় আগামী ২৩ মে সকাল ৯টায় মুরাদনগর নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ এ কে এম মনজুর আলমের পরিচালনায় তিনজন বিচারকের উপস্থিতিতে ক্বিরাত, হামদ/নাত ও আযান প্রতিযোগিদের বাছাই করা হবে। বাছাই পর্বে অংশ গ্রহনকারী প্রার্থীদের নামের তালিকা আগামী ২০-০৫-২০১৮ইং তারিখের মধ্যে মুরাদনগর থানায় প্রেরণ করতে হবে।

প্রতিযোগিরা ৩টি গ্রুপে অংশ গ্রহণ করতে পারবে ‘ক’ গ্রুপে ১ম-৬ষ্ঠ শ্রেণী ‘খ’ গ্রুপে ৭ম-১০ম/দাখিল ‘গ’ গ্রুপে একাদশ/আলিম হতে তদুর্দ্ধ। বিঃ দ্রঃ হিফ্জখানা ও কওমী মাদ্রাসার সমপর্যায়ের শিক্ষার্থীরাও অংশগ্রহণ করতে পারবে।

উপজেলা পর্যায়ে ১০ রমজানের মধ্যে স্ব স্ব থানা কম্পাউন্ডে বাছাই শেষে উপজেলার শ্রেষ্ঠ প্রতিযোগীদের নিয়ে জেলা পর্যায়ে ১৩-১৫ রমজানের মধ্যে পুলিশ লাইনস, কুমিল্লায় চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

আর পড়তে পারেন