মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মুরাদনগরে সিএনজির ধাক্কায় কিশোরের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২০, ২০১৭
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ
থানার লাশ ঘরে পরে আছে সজিবের নিথর দেহ। পাশে দাড়িয়ে দেখছে কিছু লোক। বড় ভাইয়ের মৃত্যুর খবর শোনে মায়ের সাথে থানায় আসে সবুজ। তখনও যেন বুজতে পারছেনা তার বড় ভাইয়ের কি হয়েছে। লাশ ঘরের কাছে গিয়ে যখন দেখল তার বড় ভাই না ফেরার দেশে চলে গেছে। তখন যেন আর নিজেকে ঠিক রাখতে পারেনি সবুজ কান্নায় ভেঙ্গে পরে ভাই হারানের যন্ত্রনায়। তাকে দেখে মনে হলো শুধু বড় ভাইকে হারায়নি সে হারিয়েছে তার একজন খুব কাছের বন্ধু ও খেলার সাথীকে। বড় ভাইকে হারানোর যন্ত্রনায় এখন বাকরুদ্ধ প্রায় সবুজ।
সোমবার (১৮ ডিসেম্বর) রাত ৯টায় কুমিল্লার মুরাদনগর উপজেলার মুরাদনগর-কোম্পানীগঞ্জ রোডের শিবানীপুর কবরস্থানের সামনে সিএনজির ধাক্কায় কিশোর সজিব(১৫) এর মৃত্যু হয়।

নিহত সজিব নবীপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে। ওই পরিবার রশিদ প্রফেসরের বাড়িতে ভাড়া থাকে।
জানা যায়, প্রতিদিনের মতো সোমবার রাতেও সিএনজি চালক বন্ধু মামুন(১৬) এর সাথে কোম্পানীগঞ্জ যাইতে ছিলো সিএনজিতে গ্যাস ডোকানের জন্য। মুরাদনগর থেকে কোম্পানীগঞ্জ যাবার পথে শিবানীপুর কবরস্থানের সামনে গেলে অপর দিক থেকে আসা একটি সিএনজি সজিবের ডান হাতে ধাক্কা দিলে সে রাস্তায় ছিটকে পড়ে যায়। পিছন থেকে দ্রুত গতিতে আসা একটি সিএনজি সজিবের শরীলের উপর উঠিয়ে দিলে ঘটনা স্থলেই সজিবের মৃত্যু হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। খবর পেয়ে মুরাদনগর থানার এস আই জাহাঙ্গীর আলম ঘটনাস্থল থেকে লাশ থানায় নিয়ে আসে।

মুরাদনগর থানার ওসি এসএম বদিউজ্জামান বলেন, লাশ পোষমেটামের জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গাড়ি ২টি আটক করতে পারলেও ঘতক ড্রাইভার পালিয়ে যায়। ড্রাইভারকে আটকের চেষ্টা চলছে।

আর পড়তে পারেন