সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

মুরাদনগরে সাংবাদিক, ছাত্রলীগ নেতা ও ব্যাংকারসহ ৮ জন করোনায় আক্রান্ত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২১, ২০২০
news-image

 

মুরাদনগর প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর উপজেলায় দৈনিক সমকাল পত্রিকার মুরাদনগর প্রতিনিধি বেলাল উদ্দিন আহাম্মেদসহ নতুন করে ৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

রবিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সিরাজুল ইসলাম মানিক।

বেলাল উদ্দিন আহম্মেদ দৈনিক সমকাল পত্রিকা ও দৈনিক রুপসি বাংলা পত্রিকার মুরাদনগর প্রতিনিধি এবং মুরাদনগর প্রেসক্লাবের সদস্য। পাশাপাশি তিনি মুরাদনগর নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত অপর ৭ জন হলেন, মুরাদনগর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহম্মেদ নাহিদ, উপজেলার জাহাপুর ইউনিয়নের বাখরাবাদ বাজারের অগ্রণী ব্যাংকের ম্যানেজার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী ২ জন, টনকি ইউনিয়নের মাজুর গ্রামের ১ জন, বাবুটিপাড়া ইউনিয়নের দড়ানীপাড়া গ্রামের ১জন ও পাহাড়পুর এলাকার গত সপ্তাহে করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা ১জন।

এনিয়ে উপজেলায় সর্বমোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ২১৩ জনে। অপরদিকে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছে সর্বমোট ১২৯ জন। এ পর্যন্ত উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ১০জন। তাদের মধ্যে ৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে মৃত্যুর পর। বাকি ৩ জন নমুনা সংগ্রহ করার পর রিপোর্ট আসার আগেই মৃত্যুবরণ করেছে।

আর পড়তে পারেন