বুধবার, ১৩ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

মুরাদনগরে প্রবাসীর তালাবদ্ধ ঘরে ভয়াবহ অগ্নিকান্ড

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৬, ২০২১
news-image

 

মাহবুব আলম আরিফ,, মুরাদনগরঃ

কুমিল্লার মুরাদনগরে এক প্রবাসীর তালাবদ্ধ ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এসময় আগুনে ঘরের আসবাবপত্রসহ বহু মূল্যবান জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়।

শনিবার রাতে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের নগরপাড় গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়, নগরপাড় গ্রামের ইতালি প্রবাসী শাহজাহান মিয়ার স্ত্রী মাহমুদা বেগম তার ছেলে মেয়েদের নিয়ে গত (২০শে সেপ্টেম্বর) সোমবার তার বাবার বাড়ি উপজেলার পান্ডুঘর গ্রামের বেড়াতে যায়। এর মধ্যে শনিবার (২৫শে সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় প্রবাসীর তালাবদ্ধ ঘরে আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে বাড়ির গেইটের এবং ঘরের দরজার তালা ভেঙ্গে ১ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে স্থানীয়রা। এসময় প্রবাসীর ঘরের চারটি রুমের মধ্যে তিনটি রুমের মালামাল পুড়ে গিয়ে প্রায় আট লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়।

প্রাথমিকভাবে অগ্নিকান্ডের কারণ জানা যায়নি। তবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে ধারনা করা হচ্ছে।

প্রবাসীর স্ত্রী মাহমুদা বেগম বলেন আগুনের খবর পেয়ে আমি বাবার বাড়ি থেকে এসে দেখি আমার ঘরের ফ্রিজ, টিভি, আলমারিসহ সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

মুরাদনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবদুর রর বলেন, এই অগ্নিকান্ডের ব্যাপারে আমাদেরকে কেউ জানায়নি। সংবাদ পেলে দ্রুত ব্যবস্থা গ্রহনের মাধ্যমে ক্ষয়ক্ষতির পরিমান কমিয়ে আনতে পারতাম।

আর পড়তে পারেন