সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

মুরাদনগরে নেশার টাকা না পেয়ে মাকে গালমন্দ, অত:পর ভাইয়ের পিটুনীতে মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৪, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:
নেশার টাকা না পেয়ে মাকে গালমন্দ করায় ক্ষিপ্ত হয়ে মামাতো ভাইয়ের মারধরে মারা গেলেন মোঃ ডালিম (৩৫) নামের এক যুবক।

সোমবার (২৪ আগষ্ট) দুপুরে কুমিল্লা জেলা মুরাদনগর উপজেলা বাঙ্গরা বাজার থানার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের আমিন নগর গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত যুবক মোঃ ডালিম(৩৫) ওই উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের আমিন নগর গ্রামের মৃত. হালিম মিয়ার ছেলে।

নিহতের মা জোৎসনা বেগম বলেন, আমার ছেলে প্রায়ই বিভিন্ন অজুহাতে আমার কাছ থেকে টাকা নিতো। যখন জানলাম, সে মাদকাসক্ত তখন টাকা দেওয়া বন্ধ করে দেই। টাকা না পেলেই আমাকে বকাঝকা ও ঘরের আসবারপত্র ভাংচুর করতো। আজ দুপুরে সে আমার কাছে টাকা চেয়ে না পেয়ে আমাকে গালমন্দ করে। এসময় আমার ভাই আতশ আলীর ছেলে ফারুক (৩২) তাকে লাঠি দিয়ে দু’একটি আঘাত করলে ডালিম দৌড় দেয়। কিছু দূর গিয়ে সে মাটিতে পরে গেলে তার মাথা ফেটে যায়। এ অবস্থায় ডালিমকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।

নিহতের ফুফাতো ভাই ফারুক বলেন, ডালিম যখন আমার ফুফু জোৎসনা বেগমকে গালমন্দ করেন, আমি তাকে শাসণের উদ্দ্যেশে তাকে লাঠি দিয়ে দুটা পিটা দিলে সে দৌড়ে পালাতে গিয়ে মাটিয়ে পড়ে গিয়ে তার মাথা ফেটে যায়। তাৎক্ষনিক তাকে আমরা মুরাদনগর হাসপাতালে নিয়ে আসি। তখন মুরাদনগর হাসপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

আমিননগর গ্রামের ইউপি সদস্য আলমগীর হোসেন বলেন, ডালিম মাদকাসক্ত ছিল। শাসনের উদ্দেশ্যে তার ফুফাতো ভাই তাকে মারধর করে। জ্ঞানহারা অবস্থায় পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বাঙ্গরা বাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, নিহতের মা জোৎসনা বেগম কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে যথাযথ ব্যাবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন