বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মুরাদনগরে চাঞ্চল্যকর জোড়া খুনের মামলার দুই আসামি গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২০, ২০১৭
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
কুমিল্লা মুরাদনগর উপজেলায় জোড়া খুনের মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া আসামিরা হলো, উপজেলার রহিমপুর গ্রামের মৃত. রুক্কু মিয়ার ছেলে জাকির হোসেন(৪৫) ও একই গ্রামের নূরু মিয়ার ছেলে রুবেল মিয়া(২৩)।

বৃহস্পতিবার (২০ জুলাই) ভোররাতে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি এলাকা থেকে তাদের আটক করে মুরাদনগর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার চাঞ্চল্যকর জোড়া খুনের মামলার দুই আসামি চট্টগ্রাম জেলার ফটিকছড়ি এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম বদিউজ্জামানের নেতৃত্বে উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন, সহকারি উপ-পরিদর্শক সুমন চাকমাসহ একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মুরাদনগর থানায় নিয়ে আসে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, গ্রেফতার হওয়া দুইজন ডাবল হত্যা মামলার এজাহারভূক্ত আসামি। তাদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে। এ মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য যে, চলতি বছরের ১৮ এপ্রিল মঙ্গলবার রাতে রহিমপুর গ্রামের দু’গ্রুপের মধ্যে সংর্ঘষে ছাইদুল ও ফারুক নামের দু’যুবককে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় এক অংশের নেতা ও ইউপি সদস্য আশরাফুল ইসলাম বাদী হয়ে কবির-আনিস গ্রুপের ২৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২০/২৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

 

আর পড়তে পারেন