বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

মুরাদনগরে গ্যাসের লাইনের পাইপ থেকে অগ্নিকান্ডে ৫ জন আহত

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৫, ২০২১
news-image

সালাহউদ্দিন সোহেল/মাহবুব আলম আরিফ:
কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানিগঞ্জ বাজারে রাস্তার গ্যাসের লাইনের পাইপ ফেটে সৃষ্ট অগ্নিকান্ডে ৫ জন পুড়ে গুরুতর আহত হয়েছে। এ সময় একটি সিনজি চালিত অটোরিক্সা পুড়ে যায়।

রবিবার (৫ সেপ্টেম্বর) বিকেল পৌণে ৩ টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের কোম্পানিগঞ্জ বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুরাদনগর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আড়াই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় রাস্তায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

আহতদের পরিচয় পাওয়া যায়নি। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বার্ণ ইউনিটে পাঠানো হয়েছে। তাদের মধ্যে সিএনজি চালক আবুল খায়ের, ৩ জন সিএনজি অটোরিকসার যাত্রী এবং একজন পথচারি।

কোম্পানিগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান জানায়, বেশ কয়েকদিন আগে এ বাজারে অবৈধ স্থাপনা অপসারণ করে প্রশাসন। অবৈধ স্থাপনার কিছু কিছু অংশ পড়েছিল। আজ ভেকু দিয়ে অবশিষ্ট অংশ পরিস্কার করার সময় মাটির নিচে থাকা গ্যাসের পাইপ ফেটে যায়। এমন সময় ফাটা অংশের সামনে একটি সিএনজিচালক অটোরিকসা এসে থামে। ধারণা করা হচ্ছে সিএনজি অটোরিকসা বা কোন পথচারির ফেলে দেওয়া জ্বলন্ত সিগারেট ওই ফাটা পাইপের কাছে পড়েছে । এভাবে আগুনের সূত্রপাত হয। এ সময় সিএনজি চালক ও তার ৩ যাত্রীর শরীর পুড়ে যায়। এ সময় পাশে থাকা একজন পথচারিও ঝলসে যায়। সিএনজি চালিত অটোরিকসাটি পুড়ে যায়।

আর পড়তে পারেন