মঙ্গলবার, ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মুজিব শতবর্ষে গৃহহীনকে ঘর দিলেন কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১১, ২০২১
news-image

 

জাকির হোসেন হাজারী:
কুমিল্লার দাউদকান্দিতে গৃহহীনকে ঘর উপহার দিলেন কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩।

বৃহস্পতিবার দুপুরে দাউদকান্দি উপজেলার গোয়ালমারী ইউনিয়নের দক্ষিন নসুরুদ্দি গ্রামের স্বামী পরিত্যাক্ত অসহায় গৃহহীন মায়া বেগমের হাতে ঘরের চাবি তুলেদেন উপজেলা চেয়ারম্যান মেজর(অবঃ) মোহাম্মদ আলী সুমন।

গোয়ালমারী ইউপি চেয়ারম্যান নুরে আলম বুলুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোঃ আলী হোসেন, ডেপুটি জেনারেল ম্যানেজার মোসাঃ সেলিনা আক্তার প্রমূখ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর কর্মকর্তাদের নিজস্ব অর্থায়নে মায়া বেগমকে আধুনিক ও উন্নত জীবনমানের সকল সুযোগ-সুবিধাসহ ঘর নির্মাণ করে দিয়েছেন। দুই লাখ ২১ হাজার টাকা ব্যয়ে ঘরটি নির্মাণ করা হয়।

উপকারভোগী মায়া বেগম বলেন আমার কোন ঘর ছিল না। অন্যের ঘরে থাকতাম। আমার দুই মেয়ে জামাতাসহ, নিকটতম আত্মীয়-স্বজন এবং পাড়া প্রতিবেশী বাড়ীতে আসলে বসার জায়গা দিতে পারতাম না। আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার হিসেবে পল্লী বিদ্যুতের স্যারেরা আমাকে একটি ঘর তৈরী করে দিয়েছেন। ঘরটি পেয়ে আমি খুবই খুশি এবং আনন্দিত। আমি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। নামাজ পড়ে আমি তার জন্য দোয়া করব, তিনি যেন দীর্ঘায়ূ লাভ করেন। এছাড়াও তিনি কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩এর কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আর পড়তে পারেন