শুক্রবার, ১৫ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

মামুনুলের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রী মামলা করেছেন :  এবার মামলা করবেন প্রথম স্ত্রীও

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৩০, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্ট:
মামুনুলের প্রথম স্ত্রী আমেনা তৈয়বা এখন মামলা করার প্রস্তুতি নিচ্ছে। মামুনুলের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত ওরফে ঝর্ণা মামুনুলের বিরুদ্ধে মামলা করেছেন। সে মামলায় ধর্ষণের অভিযোগ করা হয়েছে।

ঝর্ণার অভিযোগে বলা হয়েছে যে, মামুনুল তাকে প্রলোভন দেখিয়ে বিয়ের আশ্বাস দিয়ে তাকে তার সাথে শারীরিক সম্পর্ক করেছে, যেটি ধর্ষণের পর্যায়ে পড়ে। রয়েল রিসোর্টে তাকে প্রতারণামূলকভাবে নিয়ে যেয়ে তার ইচ্ছার বিরুদ্ধে তার সাথে শারীরিক সম্পর্ক করেছে বলেও জান্নাত আরা ঝর্ণা অভিযোগ করেছেন। জান্নাতের এই মামলার রেশ কাটতে না কাটতেই জানা গেলো যে মামুনুলের প্রথম স্ত্রীও মামুনুলের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া অন্য নারীর সাথে সম্পর্ক এবং কথিত বিয়ের অভিযোগে প্রথম স্ত্রী মামলা করছেন।

একাধিক সূত্র বলছে যে, আগামীকাল-পরশুর মধ্যেই আমেনার এই মামলাটি দায়ের করা হতে পারে। আমেনার মামলার অভিযোগে বলা হচ্ছে যে, খোরপোষ না দেয়া, তাকে শারীরিকভাবে নির্যাতন করা এবং প্রতারণামূলকভাবে তাকে না জানিয়ে অন্য নারীদের সঙ্গে সম্পর্ক তৈরি করা। এই মামলাটি দায়ের হয়ে গেলে মামুনুল সত্যি সত্যি স্ত্রী বিড়ম্বনায় পড়বেন বলেই মনে করছেন সংশ্লিষ্টরা।