বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্রান্ডিং বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৭, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

২৭ মে রবিবার সকাল ০৯.৩০টায় জেলা তথ্য অফিস, কুমিল্লার আয়োজনে আদর্শসদর উপজেলার সংরাইশ সরাকরী শিশু পরিবারে চলচ্চিত্র প্রদর্শনী ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মীর হোসেন আহসানুল কবীর, সিনিয়র তথ্য অফিসার, কুমিল্লা’র সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মো: মিজানুর রহমান খান, উপপরিচালক, জেলা সমাজসেবা অধিদপ্তর, কুমিল্লা।

আরো উপস্থিত ছিলেন শরফুন্নাহার মনি, উপতত্ত্বাবধায়ক, সরকারী শিশু পরিবার, কুমিল্লা। কুইজ প্রতিযোগিতায় মোট ০৫ জনকে পুরস্কার প্রদান করা হয়। বেলা ১২টায় নবাব ফয়জুন্নেছা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে রোকসানা ফেরদৌস, প্রধান শিক্ষক, নবাব ফয়জুন্নেছা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়’র সভাপতিত্বে অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করে ফরিদা নাজনীন, প্রধান শিক্ষক, অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়, ব্রাহ্মণবাড়িয়া।

আরো উপস্থিত ছিলেন মীর হোসেন আহসানুল কবীর, সিনিয়র তথ্য অফিসার, কুমিল্লা ও মো: মিজানুর রহমান, সহকারী শিক্ষক, নবাব ফয়জুন্নেছা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়। কুইজ প্রতিযোগিতায় মোট ০৫ জনকে পুরস্কার প্রদান করা হয়

আর পড়তে পারেন