রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মাদরাসার শিক্ষকদের বেতন, সময় বাড়াতে চাইলে আগামী নির্বাচনে এ সরকারকে ক্ষমতায় আনতে হবে- আমিনুল হক

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২০, ২০১৮
news-image

বিএম ইসমাইল:

হাইমচরে চরভাঙ্গা ডিএসএস দাখিল মাদরাসার ২০১৮ সনের দাখিল পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আমিনুল হক বাবুল সরকার বলেন, লেখা পড়ার মাধ্যমে জ্ঞান অর্জন করে দেশের সেবা করার মনমানষিকতা সৃষ্টি করতে হবে। যে সব শিক্ষার্থীরা দেশের সেবা করে না তারা বাবা মায়ের অবাধ্য সন্তান। ভাল ফলাফল করে শিক্ষক, প্রতিষ্ঠান, অভিভবাবক ও দেশের মুখ উজ্জল করবে এটাই প্রত্যাশা।

তিনি আরও বলেন বেসরকারি শিক্ষকদের জাতীয়করন, বেতন ও চাকরির সময় বাড়াতে চাইলে আগামী নির্বাচনে এ সরকারকে ক্ষমতায় আনতে হবে। কিভাবে আ’লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে পারে তার পরিকল্পনা আপনারা শিক্ষকরাই করবেন।

২০ জানুয়ারি বেলা ১১টায় চরভাঙ্গা ডিএস এস দাখিল মাদরাসার দাখিল পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানে মাদরাসার সুপার মাওঃ কাজি মোঃ সোলায়মানের সভাপতিত্বে ও সহকারি সুপার মাওঃ মোঃ আলি আকবরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি মোঃ মোতালেব জামাদার, মাদরাসার বিদ্যুৎসাহি সদস্য মাওঃ খন্দকার হাফেজ আহমেদ, শিক্ষকদের পক্ষে মোঃ শহীদ উল্লাহ, ম্যানেজিং কমিটির সদস্য মাওঃ কামাল উদ্দিন, বিদায়ী শিক্ষার্থী সারমিন আকতার, বেলাল হোসেন, রেসমা আক্তারপ্রমুখ। আলোচনা শেষে বিদায়ী শিক্ষার্থীদের সাফল্য কামনা করে মিলাদ দোয়া অনুষ্ঠিত হয়।

 

আর পড়তে পারেন