সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

মসজিদের মাইকে ‘ডাকাত’ঘোষণা দিয়ে র‌্যাবের উপর হামলা, চার সদস্য আহত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১২, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

চট্টগ্রামে ডাকাত বলে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে র‌্যাব সদস্যদের উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় র‌্যাবের চার সদস্য গুরুতর আহত হন।

রবিবার (১১ জুলাই) দুপুর ২টার দিকে বলিরহাট এলাকায় এই ঘটনার পর রাত ৯টার দিকে সর্বশেষ পাওয়া খবর পর্যন্ত ঘটনাস্থলে র‍্যাবের অতিরিক্ত ফোর্স গিয়ে সাঁড়াশি অভিযান পরিচালনা করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বলিরহাট এলাকায় অবৈধ কাঠের খবর পেয়ে বন বিভাগকে সঙ্গে নিয়ে র‌্যাব অভিযান শুরু করে। এ সময় স্থানীয় মসজিদের মাইকে ডাকাত এসেছে বলে প্রচার করা হয়। ডাকাত আসার খবর শুনে ৬০ থেকে ৭০ জন লোক জড়ো হয়ে অভিযানে অংশ নেওয়া র‌্যাবের একটি মাইক্রোবাসে ভাঙচুর চালান।

এ বিষয়ে র‌্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লে. কর্নেল মশিউর রহমান বলেন, বলিরহাট এলাকায় অবৈধ কাঠ আছে, এ খবর পেয়ে বন বিভাগসহ র‌্যাব অভিযানে যায়। তখন স্থানীয় দুই ব্যক্তি ডাকাত এসেছে বলে মসজিদের মাইকে ঘোষণা দিলে স্থানীয় লোকজন জড়ো হয়ে হামলা করেন।

হামলা তাদের চার সদস্য আহত হয়েছে জানিয়ে তিনি বলেন, এর মধ্যে একজনের মাথা ফেটে গেছে। পরে র‌্যাবের অতিরিক্ত ফোর্স গিয়ে অভিযান চালিয়ে অবৈধ কাঠ উদ্ধার করে। র‌্যাব সদস্যদের উপর হামলাকারীদের গ্রেপ্তারের অভিযান চলছে।

আর পড়তে পারেন