শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মরহুম আব্দুল মতিন সর্দার টিভিকাপ শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৩, ২০২১
news-image

বি এম মহিউদ্দিন মন্টিঃ

দীর্ঘ অর্ধশত বছরেরও বেশি সময় নিজেকে সামাজিক কাজে নিয়োজিত রেখেছিলেন আব্দুল মতিন সর্দার। কুমিল্লা নগরীর ১৫ নং ওয়ার্ডের কাঁসারিপট্টি সমাজের সর্দার ছিলেন প্রয়াত আব্দুল মতিন সর্দার।

মঙ্গলবার বিকেলে কাঁসারি পট্টি যুব সমাজ কর্তৃক আয়োজিত পুরাতন মৌলভীপাড়া মাঠে শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন ১৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাহী সদস্য শাহজাহান সিরাজী সাজু।

এসময় উপস্থিত ছিলেন ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন উদ্বোধনী অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ডিপ্লোমা লাইফস্টক অ্যাসোসিয়েশন কুমিল্লা জেলার প্রধান উপদেষ্টা, রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য ও কাঁসারিপট্টি সমাজের বিশিষ্ট সমাজসেবক আবু কায়সার হানিফ ভুলু।

অথিতিবৃন্দরা প্রথমে ফয়সাল একাদশ ও পাভেল একাদশের খেলোয়াড়দের সাথে পরিচিত হন। পরে খেলার দুই দলের মাঝে টস করা হয়। খেলার উদ্বোধনকালে অতিথিবৃন্দরা নিজেরাই কিছুক্ষণ ক্রিকেট খেলে খেলার সূচনা করেন। আগত অতিথি বৃন্দরা উদ্বোধনী খেলায় তাদের বক্তব্যে বলেন মাদক, ইভটিজিং ও সন্ত্রাস থেকে যুব সমাজকে দুরে রাখার অন্যতম মাধ্যমই খেলাধুলা। পরিশেষে আয়োজকদের ধন্যবাদ জানান অতিথিবৃন্দরা। উল্লেখ্য যে কাঁসারিপট্টি যুবসমাজের আকরামসহ অন্যান্যরা ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেন।

আর পড়তে পারেন