মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মন্দিরে খাবার বিতরণ করলেন শহিদ আফ্রিদি

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৪, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্ট:

করোনাভাইরাসের সঙ্কট মোকাবেলায় শুরু থেকেই সোচ্চার সাবেক পাকিস্তানি অলরাউন্ডার শহিদ আফ্রিদি। নিজের গড়া ‘আফ্রিদি ফাউন্ডেশন’ এর মাধ্যমে অসহায় এবং দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করছেন নিজে উপস্থিত থেকে। সেই ধারায় এবার এক অনন্য উদাহরণ স্থাপন করলেন এই সাবেক ক্রিকেটার। যেখানে ধর্মীয় বিরোধে ব্যস্ত ভারত-পাকিস্তান, সেখানে পাকিস্তানের মন্দিরে খাবার বিতরণ করেছেন আফ্রিদি।

পাকিস্তানের বিভিন্ন প্রান্তে খাবার পৌঁছে দিচ্ছে আফ্রিদি ফাউন্ডেশন। বেশিরভাগ ক্ষেত্রেই সামনে থেকে নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে আফ্রিদিকে। তার সমাজসেবামূলক কাজের প্রশংসা করেছেন ভারতীয় তারকা যুবরাজ সিং এবং হরভজন সিংরাও। এবার হিন্দু মন্দিরে খাবার বিতরণ করে নতুন করে নেটদুনিয়ার প্রশংসা কুড়ালেন পাকিস্তানের এই সাবেক ক্রিকেটার।

হিন্দু মন্দিরে খাবার বিতরণ করার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে আফ্রিদি লেখেন, ‘আমরা একসঙ্গে সংকটে পড়েছি। তাই ঐক্যবদ্ধভাবেই লড়তে হবে। একতাই আমাদের শক্তি। খাবার দিতে শ্রী লক্ষ্মী নারায়ণ মন্দিরে গিয়েছিলাম।’

এই মহৎ কাজে যে সমস্ত খাবারের ব্র্যান্ড তার পাশে দাঁড়িয়েছে তাদের ধন্যবাদও জানিয়েছেন আফ্রিদি। এখনও পর্যন্ত ২২ হাজার পরিবারের কাছে রেশন পৌঁছে দিতে পেরে খুশি তিনি। তবে এখানেই ইতি নয়। এখনও অনেক কাজ বাকি। এ কারণে তার এই সমাজসেবা চলবে।

আর পড়তে পারেন