রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

মনোহরগঞ্জে পুলিশের ওপর হামলা চালিয়ে হত্যা মামলার ২ আসামি ছিনতাই

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৩, ২০১৮
news-image

 

সেলিম সজীবঃ

কুমিল্লায় হত্যাসহ একাধিক মামলার আসামি গ্রেফতার করতে যাওয়া থানা পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। ছিনিয়ে নেয়া হয়েছে সাদ্দাম ও ইউনুস নামের দুই আসামিকে। দুর্বৃত্তদের ওই হামলায় মনোহরগঞ্জ এএসআইসহ ৬ পুলিশ আহত হয়েছে।

রবিবার ( ২২ এপ্রিল) রাত সোয়া ৭টার দিকে জেলার মনোহরগঞ্জ উপজেলার সরষপুর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ছিনিয়ে নেয়া আসামিদের আটক করতে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়েছে অভিযান শুরু করেছে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাত সোয়া ৭টার দিকে একটি হত্যাসহ একাধিক মামলার আসামি সাদ্দাম ও ইউনুসকে গ্রেফতার করতে মনোহরগঞ্জ থানা পুলিশের একটি দল উপজেলার সরষপুর এলাকায় অভিযান চালায়। এ সময় সাদ্দাম ও ইউনুসকে আটকের পর তাদের লোকজন পুলিশের ওপর হামলা চালিয়ে দুই আসামিকে ছিনিয়ে নেয়।

তবে ২ আসামি আটকের বিষয়টি অস্বীকার করেছেন মনোহরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন। রাত ১১টায় মুঠো ফোনে ওসি জানান, ‘আসামিদের আটক করা সম্ভব হয়নি, আটকের আগেই তাদের লোকজন পুলিশের উপর চড়াও হয়, এতে থানার এসআই হাবিব ও এএসআই মাসুদ সরকারসহ অভিযানে অংশ নেয়া সঙ্গীয় পুলিশ সদস্যরা কিছুটা আহত হয়। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’ এদিকে ছিনিয়ে নেয়া আসামিদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও ওসি জানিয়েছেন।

আর পড়তে পারেন