রবিবার, ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

মনোহরগঞ্জে আজিম-কালাম গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, ব্যাপক ভাংচুর-ককটেল বিস্ফোরণ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৬, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় বিএনপির দুগ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ব্যাপক যানবাহন ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকজনের আহত হওয়া খবর পাওয়া গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় গ্রুপের নেতাকর্মীরা পাল্টাপাল্টি সহাবস্থানে রয়েছেন।

শুক্রবার (৬ এপ্রিল) সকাল সোয়া ৯ টা থেকে পৌণে ১২ টা পর্যন্ত মনোহরগঞ্জ বাজার ও ঝলম উত্তর ইউনিয়নের বড় কেচতলা এলাকায় কয়েক দফা সংঘর্ষ হয়।

আহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন মনোহরগঞ্জ উপজেলার মৎস বিষয়ক সম্পাদক আব্দুল বাসেদ।

স্থানীয় সূত্র জানায়, মনোহরগঞ্জ উপজেলার ঝলম উত্তর ইউনিয়নের বড় কেচতলা এলাকায় কবির পন্ডিতের বাবার কুলখানিতে কেন্দ্রীয় বিএনপির শিল্পবিষয়ক সম্পাদক ও লাকসাম উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম ওরফে চৈতি কালামকে আমন্ত্রণ জানানো হয়। এ ঘটনার জের ধরে লাকসাম- মনোহরগঞ্জ আসনের সাবেক সাংসদ বিএনপি নেতা আনোয়ারুল আজিম গ্রুপের নেতাকর্মীরা মনোহরগঞ্জ উপজেলার সড়কে সড়কে অবস্থান নেয় এবং চৈতি কালাম গ্রুপের নেতাকর্মীদের অনুষ্ঠানে যেতে বাধা প্রদান করে ।

এ সময় দু গ্রুপের নেতাকর্মীদের মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়। কয়েক দফা সংঘর্ষে মনোহরগঞ্জ বাজার ও ঝলম উত্তর ইউনিয়নের বড় কেচতলা এলাকায় প্রায় ২০টি মোটরসাইকেল, ৮টা সিএনজি চালিত অটোরিকসা ও ৫টি প্রাইভেটকার ভাংচুর করা হয়।

এ বিষয়ে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়েছি। পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে।

আর পড়তে পারেন