শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সেলিমা সোবহান খসরু

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৭, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা-৫ সংসদীয় শূণ্য আসনের (বুড়িচং- বি পাড়া) উপ-নির্বাচনে প্রার্থী হিসেবে প্রয়াত সাংসদ এড. আব্দুল মতিন খসরুর স্ত্রী সেলিমা সোবহান খসরু  আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

রবিবার দুপুরে মনোনয়নপত্র সংগ্রহের সময় উপস্থিত ছিলেন  বুড়িচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আখলাক হায়দার ও বি পাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু জাহেরসহ দলীয় নেতাকর্মীরা।

উল্লেখ্য যে, সেলিমা সোবহান খসরু এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তিনি বাংলাদেশ সরকারের সাবেক আইনমন্ত্রী, সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রয়াত সাংসদ আব্দুল মতিন খসরুর স্ত্রী।

সম্প্রতি কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মনপাড়া) আসনের সাংসদ হেভিওয়েট রাজনীতিবিদ সাবেক আইনমন্ত্রী, আ’লীগ প্রেসিডিয়াম সদস্য, সুপ্রীম কোর্ট আইনজীবি সমিতির সভাপতি আবদুল মতিন খসরু এমপির বর্ণিল জীবনের অধ্যায় শেষ হয়েছে। তিনি চলে গেছেন না ফেরার দেশে। কুমিল্লা-৫ শূন্য সংসদীয় আসনের উপনির্বাচন আগামী ১৪ জুলাই অনুষ্ঠিত হবে । এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৫ জুন, মনোয়নপত্র বাছাই ১৬ জুন, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৩ জুন, প্রতীক বরাদ্দ ২৪ জুন এবং ভোটগহণ করা হবে আগামী ১৪ জুলাই।

আর পড়তে পারেন