শনিবার, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মধ্যপ্রাচ্যের দেশ দুবাইয়ে এক রহস্যময়ীর দেখা পেলেন সুপারস্টার শাহরুখ খান !

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১২, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্ট :

মধ্যপ্রাচ্যের দেশ দুবাইয়ে এক রহস্যময়ী নারীর সঙ্গে সাক্ষাতের পর সেই অভিজ্ঞতা বর্ণনা করেছেন সুপারস্টার শাহরুখ খান। বলিউড বাদশাহ জানিয়েছেন, তাঁর প্রিয় শহর দুবাই।

গতকাল সোমবার ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে সেই অভিজ্ঞতার একটি ভিডিও শেয়ার দেন শাহরুখ খান। দুবাইয়ের সৌক মদিনাত এলাকা, যেটি মার্কেট ও রেস্তোরাঁর জন্য বিখ্যাত, সেখানেই ওই রহস্যময়ী নারীর সঙ্গে সাক্ষাৎ হয় শাহরুখের।

ওই নারী শাহরুখকে একটি মোড়ানো বক্স উপহার দেন। তারপর এ তারকাকে বলেন, ওই শহরের অনাবিষ্কৃত রত্ন আবিষ্কার করতে।

“সৌক মদিনাত এলাকায় একাই দিনটি উপভোগ করছিলাম। এক নারী আমার দিকে এগিয়ে এলেন, বললেন, ‘হাদিয়া মিন দুবাই, ইকতাশিফা’,” বলেন শাহরুখ।

ভিডিওটি শেয়ার দিয়ে শাহরুখ ক্যাপশনে লিখেছেন, ‘মহাকাব্যিক, রোমাঞ্চকর ঘটনায় পূর্ণ দুবাইয়ে ছুটি কাটানোর দিনটি। আমার সঙ্গে যোগ দিন, ফের যেতে চাই আমার প্রিয় শহরে। কিন্তু এবার পেলাম রোমাঞ্চকর সন্ধান।’ হ্যাশট্যাগ দিয়ে তিনি আরো লেখেন, ‘বি মাই গেস্ট’ (আমার অতিথি হোন)।

ভিডিওটি আসলে দুবাই পর্যটনকেন্দ্রের ‘#বিমাইগেস্ট’ প্রচারাভিযান, যেখানে বন্ধুবান্ধব ও পরিবারের লোকজনকে সঙ্গে নিয়ে দুবাই ভ্রমণ ও পুনর্ভ্রমণের প্রস্তাব দেওয়া হয়েছে।

ভিজিট দুবাইয়ের ইউটিউব চ্যানেল থেকেও একটি পর্বের ভিডিও শেয়ার দেওয়া হয়েছে।

দুবাইকে শাহরুখ খান ‘ঘর থেকে দূরের আরেক ঘর’ হিসেবেই অভিহিত করে থাকেন। ওই শহরে তাঁর অনেক অভিজ্ঞতা রয়েছে। তাই ভক্তদেরও তিনি সেখানে ভ্রমণের আহ্বান জানালেন।

এর আগে শাহরুখ খান এক বিবৃতিতে বলেছিলেন, অসাধারণ শহর দুবাইয়ে তিনি প্রতিবছরই নিয়মিত ভ্রমণে যান এবং প্রত্যেকবারই তিনি নতুন কিছু খুঁজে পান, যা সত্যিই উত্তেজনার।