শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মতিন খসরুর কবর জিয়ারত ও পরিবারের সাথে ছালাম বেগের কুশল বিনিময়

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৫, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্ট:

ঈদের দিনে সাবেক আইনমন্ত্রী প্রয়াত সংসদ সদস্য আব্দুল মতিন খসরুর কবর জিয়ারত ও তাঁর পরিবারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন আসন্ন উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশি আওয়ামীলীগ নেতা আবদুছ ছালাম বেগ। এ সময় মতিন খসরুর স্ত্রী ও ছোট ভাইয়ের সাথে কথা বলেন তিনি।

বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের সোনাইসার কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ শেষে স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন আবদুছ ছালাম বেগ। নামাজ শেষে প্রয়াত সংসদ সদস্য আব্দুল মতিন খসরুর গ্রামের বাড়ি মিরপুরে যান তিনি। মতিন খসরুর কবর জিয়ারত শেষে, স্ত্রী ও ছোট ভাইয়ের সাথে সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন। এ সময় শোকতপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। তার সঙ্গে রাজনীতির স্মৃতিচারণ করেন।

আবদুছ ছালাম বেগ বলেন, ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, সারা বাংলায়। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে-দিকে ছড়িয়ে পড়ুক এ প্রত্যাশা করি। ঈদ মোবারক।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন সংগ্রহ করেছিলেন আবদুছ ছালাম বেগ। দলীয় সিদ্ধান্তে নিজে নির্বাচন থেকে সরে এসে, নেতাকর্মীদের নিয়ে নৌকা প্রতীকের পক্ষে আব্দুল মতিন খসরুর পক্ষে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করেন। আবদুছ ছালাম বেগ সাবেক কুমিল্লা শহর আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির অন্যতম প্রভাবশালী সদস্য হিসেবে কাজ করে যাচ্ছেন। আসন্ন উপ-নির্বাচনে আলোচনায় রয়েছেন এ নেতা।

আর পড়তে পারেন