রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়িকে হত্যা চেষ্টা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৫, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিলয় দাস নামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে দুর্বত্তরা।

বুধবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় পৌর এলাকার পাইকপাড়ায় এই ঘটনা ঘটে। এসময় তাকে বাঁচাতে গেলে ননী দাসের ছেলে আকাশ ও চয়ন সাহাকে পিটিয়ে আহত করা হয়।

নিলয় দাস মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসা নিচ্ছেন। বাকি দু’জন জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

এ ঘটনায় নিলয় দাসের কাকা রবীন্দ্র দাস থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করার প্রক্রিয়া চলছে। তবে ওই সময় পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেননি।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পাইক পাড়ার শংকর দাসের ছেলে নিলয় দাস আনন্দ বাজারে ব্যবসায়িক কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। কালীমন্দির এলাকায় আসা মাত্র গোপাল দাসের ছেলে জয়ন্ত দাস ও প্রশান্ত দাস, নিলকান্ত দাস, জয়ন্ত দাসের ছেলে অনিক দাস, নিখিল দাসের ছেলে বাপন দাস, ইন্দ্র মাঝির ছেলে হৃদয় মাঝিসহ আরও পাঁচ-ছয়জন নিলয়ের ওপর হামলা করে। প্রথমে তারা নিলয়ের গলায় ছুরি চালায় ও পরে বুকে আঘাত করে। তাকে বাঁচাতে গিয়ে আকাশ ও চয়নও হামলার শিকার হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম জানান, ঘটনাটি সম্পর্কে তিনি জেনেছি। এ বিষয়ে ভুক্তভোগীর পরিবার থেকে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করার প্রক্রিয়া চলছে।

আর পড়তে পারেন