বৃহস্পতিবার, ১৪ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নিখোঁজের একদিন পর প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৩, ২০২০
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগরঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্রীরামপুর ইউনিয়নে শ্রীরামপুর পশ্চিম পাড়া চৌধুরী বাড়ির পাশের জমি থেকে এক প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে নবীনগর থানা পুলিশ। পরে ওই মরদেহের ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের কুড়িনাল গ্রামের প্রবাসী বাবুল মিয়ার স্ত্রী শিরিন আক্তার (৩৫) শ্রীরামপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের খলিল মিয়ার মেয়ে। বিগত ৪ বছর যাবত স্বামী প্রবাসে থাকায় শিরিন আক্তার বাবার বাড়ি গোপালপুর গ্রামেই অবস্থান করতেন। গতকাল দুপুরে শিরিন আক্তার মোবাইলে টাকা রিচার্জ করতে গিয়ে আর বাড়িতে ফিরে আসেনি। আজ সকালে শ্রীরামপুর গ্রামের পশ্চিম পাড়া চৌধুরী বাড়ির পাশে একটি কৃষি জমিতে শিরিন আক্তারের মরদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে নবীনগর থানা পুলিশ এসে শিরিন আক্তারের মরদেহ উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করে। তবে প্রাথমিকভাবে শিরিন আক্তারের শরীরে কোন প্রকার আঘাতের চি‎হ্ন না থাকায় এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে তা বুঝা যাচ্ছেনা।

এ বিষয়ে শ্রীরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন মুঠোফোনে জানান, আমি খবর পেয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কে জানালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আসা নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন জানান, আজ সকালে আমরা খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আর পড়তে পারেন