বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় খালার বাড়িতে যাওয়ার পথে ধর্ষণের শিকার কিশোরী

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৮, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া উপজেলার ষোললোহঘর গ্রামের এক ১৪ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ করেছে পার্শ্ববর্তী খলাপাড়া গ্রামের দুই বখাটে।

ধর্ষক দুইজন উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া গ্রামের হেলু মিয়ার ছেলে জিয়ার হোসেন (৩৫) ও একই গ্রামের আব্দুল নূর মিয়ার ছেলে ইব্রাহিম হোসেন অপু (২০)।

পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যায় উপজেলার ষোললোহঘর গ্রামের ওই কিশোরী মায়ের সাথে অভিমান করে পার্শ্ববর্তী খলাপাড়া গ্রামের দূর সম্পর্কের এক খালার বাড়িতে যায়। এসময় কিশোরীকে পথে একা পেয়ে খলাপাড়া গ্রামের জিয়ার হোসেন ও ও তার সহযোগী ইব্রাহিম হোসেন অপু তাকে ফুঁসলিয়ে গ্রামের একটি কালভার্টের ওপর নিয়ে যায়। পরে জিয়ার হোসেন জোরপূর্বক ভাবে ওই কিশোরীকে ধর্ষণ করে।

পুলিশ আরও জানায়, শনিবার সন্ধ্যায় কিশোরী ধর্ষণের শিকার হওয়ার বিষয়টি পুলিশ জানতে পারে। পরে রাত থেকে ভোর পর্যন্ত অভিযান চালিয়ে ধর্ষকের সহযোগী ইব্রাহিম হোসেন অপুকে পুলিশ আটক করে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহামদ নিজামী বলেন, ধর্ষণ ঘটনায় কিশোরীর পিতা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে অভিযোগটি এজাহারভূক্ত করা হয়। ধর্ষকের এক সহযোগীকে ইতিমধ্যেই পুলিশ আটক করেছে। রবিবার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য কিশোরীকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন