রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় মালবাহী ট্রাক্টর পুকুরে পড়ে একজন নিহত

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় রড ও ইটবোঝাই একটি ট্রাক্টর পুকুরে পড়ে নেয়াজ আলী (২০) নামের এক শ্রমিক নিহত হয়ছে।

সোমবার (১ অক্টোবর) বিকেলে উপজেলার দক্ষিণ চান্দলা গ্রামের তালুকদার পাড়ায় কুমিল্লা মিরপুর সড়কে এ ঘটনা ঘটে। নিহত নেয়াজ আলী ট্রাক্টরের হেলপার ছিল। তিনি ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া দক্ষিণপাড়া গ্রামের মোনাফ সরদারের বাড়ির খোরশেদ আলমের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, দক্ষিণ চান্দলা বাজারের দক্ষিণে তালুকদার পাড়ায় কুমিল্লা-মিরপুর সড়কের পাশে একটি ট্রাক পার্কিং করে বালু ভর্তি করছিল।

এ সময় একটি ইট ও রড বোঝাই একটি ট্রাক্টর উত্তর দিক থেকে এসে থেকে ট্রাকটিকে পাশ কেটে যাওয়ার সময় ধাক্কা লেগে রড ও ইটবোঝাই ট্রাকটি রাস্তার পাশের আব্দুল খালেক ডিলারের পুকুরে পড়ে যায়।

এসময় ট্রাক্টর চালকসহ আরো ৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। কিন্তু ট্রাকে থাকা শ্রমিক নেয়াজ আলী রডে চাপা পড়ে পানির নিচে ডুবে যায়। দীর্ঘ ৪০ মিনিটের মত চেষ্টা করে ট্রাক্টর ও রড সরিয়ে নিহত নেয়াজ আলীকে উদ্ধার করা হয়েছে।

ততক্ষণে নেয়াজ আলী পানির নিচে ডুবে মারা যায়। এই বিষয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির জানান, এই ঘটনায় অবৈধ পার্কিং করা ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন