বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত, ৪টি বাড়ি লকডাউন

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৫, ২০২০
news-image

 

আনোয়ারুল ইসলাম :
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় করোনা মুক্তের পর আবারও নতুন করে ৩ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত হওয়ার পর প্রশাসনের পক্ষ থেকে করোনায় আক্রান্ত ব্যাক্তিদের বাড়িসহ ৪টি বাড়ি লকডাউন করা করেছে প্রশাসন। এ সংবাদে পুরো উপজেলায় ভীতি বিরাজ করছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার শিদলাই ইউনিয়নের পোমকারা গ্রামের মোঃ ফরিদ (৬৫), মালাপাড়া ইউনিয়নের অলুয়া গ্রামের আলমগীর হোসেন (২৮) ও একই গ্রামের সোহাগ মিয়া (৪০) নতুন করে এ উপজেলায় করোনাভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছে।

কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়ার পর প্রশাসনের পক্ষ থেকে ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা ওইসব এলাকায় গিয়ে করোনায় আক্রান্ত ব্যাক্তিদের বাড়িসহ ৪টি বাড়ি লকডাউন করে দেন।

এ সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন, থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ ও অফিসার ইনচার্জ (তদন্ত) জাকির হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ উপজেলায় এর পূর্বে দুই জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে, যাদের মধ্যে একজন পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন, আর ওপর আক্রান্ত ব্যক্তি করোনা শনাক্তের খবর পেয়ে এলাকা থেকে পালিয়ে চট্টগ্রাম চলে গেলে সেখানকার পুলিশ তাকে সেখানেই কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা দেয়ার ব্যবস্থা করে। পরে খবর পাওয়া গেছে সেও বর্তমানে সুস্থ্য আছেন।

আর পড়তে পারেন