বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় অ্যাসাইনমেন্ট জমা দিতে যাওয়ার পথে স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৪, ২০২০
news-image

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার ব্রা‏‏হ্মণপাড়ায় অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

পরে অভিযুক্ত আবদুল হাকিমকে (২০) গ্রেপ্তার করে মঙ্গলবার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছেন। হাকিম উপজেলার বড়ধুশিয়ার গ্রামের নুরুন্নবীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নির্যাতিত ওই ছাত্রীকে প্রায় সময়ই উত্ত্যক্ত করতেন হাকিম। গত ১৭ ডিসেম্বর ওই ছাত্রী অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয়ে যাচ্ছিল। এ সময় রাস্তা থেকে তাকে তুলে নিয়ে যান হাকিম। এরপর তাকে বিভিন্ন স্থানে আটকে রেখে ধর্ষণ করেন তিনি। সোমবার বিকেলে অভিযুক্ত হাকিম একটি সিএনজিচালিত অটোরিকশা দিয়ে কুমিল্লায় যাওয়ার পথে ওই ছাত্রীর স্বজন ও পুলিশ উপজেলার হরিমঙ্গল বাজার এলাকায় তাকে আটক করে। পরে সেখান থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রা‏হ্মণপাড়া থানার ওসি কাজী নাজমুল হক বলেন, এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে সোমবার রাতে হাকিমের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া উদ্ধার হওয়া ছাত্রী আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।

আর পড়তে পারেন