বৃহস্পতিবার, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ব্যবসায়ীর টাকা আত্মসাতের মামলায় মুচলেকায় জামিন পেলেন প্রতারক সানোয়ার তালুকদার

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৭, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দোকান বরাদ্ধের নামে ব্যবসায়ীর ৩৫লাখ টাকা আত্মসাতের মামলায় ধৃত প্রতারক মহানগর আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক সানোয়ার তালুকদার অবশেষে জামিন পেয়েছেন।

সোমবার (০৫ এপ্রিল) আইনজীবিদের দীর্ঘ ৬ ঘন্টা প্রচেষ্টার পর জামিনের প্রার্থণা করলে চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ‘‘ক’’অঞ্চল আদালতের বিজ্ঞ বিচারক বাদীর সঙ্গে আপোষ মীমাংসার শর্তে মুচলেকায় জামিন মঞ্জুর করেন।

তথ্যসূত্রে জানা যায়, সানোয়ার তালুকদার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন থেকে স্থানীয় সদর মডেল থানা সংলগ্ন দোকান বরাদ্ধ পান। সানোয়ার তালুকদার বিগত ৩বছর পূর্বে সেই দোকানটি বন্দরের জনৈক হোসিয়ারী ব্যবসায়ী খবির আহাম্মদের কাছে ৪০ লাখ টাকায় (আম মোক্তারনামা দলিলমূলে) বিক্রি করেন।

সম্প্রতি জেলা পুলিশ সুপারের আবেদনের প্রেক্ষিতে গত ২৩মার্চ সোমবার সিটি কর্পোরেশন বিনা নোটিশে ওই দোকানটি ভেঙ্গে গুঁড়িয়ে দিয়ে দোকানের সমস্ত আসবাবপত্র ও মালামাল পিকাপ ভ্যানে করে নিয়ে যায়। এ কারণে ব্যবসায়ী খবির আহাম্মদ অনেকটা নিঃশ্ব হয়ে পড়েন।

উপায়ন্তর না পেয়ে সুবিচার পেতে খবির আহাম্মদ নারায়ণগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ‘‘ক’’অঞ্চল আদালতে একটি মামলা দায়ের করেন। যার নং ২৮০/২১ইং ওই মামলার গ্রেফতারী পরোয়ানার বলে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার সকালে নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করে।

আর পড়তে পারেন