মঙ্গলবার, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে যুবলীগ নেতা রুমির উদ্যোগে মসজিদে মসজিদে বিশেষ দোয়া অব্যাহত

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৮, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

শুক্রবার জুম্মার নামাজের সময় কুমিল্লার বুড়িচং উপজেলার পাঁচকিত্তা জামে মসজিদে এলাকাবাসীর উদ্যোগে বৈশ্বিক মহামারী করোনা থেকে উত্তোরণের জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

উক্ত দোয়ায় ১৯৭৫ সালের ১৫ আগস্ট এ নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি ও তার সহধর্মিণী বেগম আরজু মনিসহ পরিবারের অন্যান্য সদস্যদের জন্য দোয়া করা হয়। রাষ্টনায়ক জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

বুড়িচং-বি পাড়ার মরহুম জননেতা সাবেক আইন মন্ত্রী ও সাংসদ  এড. আব্দুল মতিন খসরুর বিদেহী আত্বার রুহের মাগফিরাত কামনা করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মঈনুল হোসেন খান নিখিলের সুস্বাস্থ্য ও র্দীঘায়ু কামনা করা হয়। কুমিল্লা ৫-আসনের (বুড়িচং-বি পাড়ার) সাংসদ আবুল হাসেম খানের দীর্ঘায়ু কামনা করা হয়।বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর পক্ষ থেকে ভ্যাক্সিন কার্যক্রম নিয়ে সঠিক তথ্য প্রচার ও গুজবরোধে সচেতনতামূলক আলোচনা করা হয় ও মাস্ক বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় সহ সম্পাদক এহতেশামুল হাসান রুমির উদ্যোগে  ধারবাহিকভাবে এ বিশেষ দোয়ার আয়োজন চলছে বুড়িচং-বি পাড়া উপজেলাজুড়ে।

আর পড়তে পারেন