বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বিহারী নাগ ট্রাস্টির সাথে কুবির আইন বিভাগের চুক্তি

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৭, ২০২০
news-image

 

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আইন বিভাগের সাথে অ্যাডভোকেট তপন বিহারী নাগ ট্রাস্টির চুক্তি সম্পন্ন হয়েছে।

সোমবার দুপুর ২ টায় ট্রাস্টির দাতা কুমিল্লা জেলা সরকারি কৌশুলী (জি.পি) তপন বিহারী নাগ ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান, আইন বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মোঃ আবু বকর ছিদ্দিক (মাসুম) ও সহকারী অধ্যাপক মু. আবু বকর সিদ্দিক (সোহেল)।

চুক্তি স্বাক্ষরের পর কুমিল্লা জেলা সরকারি কৌশুলী (জি.পি) তপন বিহারী নাগ ট্রাস্টির নামে নিজস্ব চেম্বারে দশ লক্ষ টাকার চেক আইন বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মোঃ আবু বকর ছিদ্দিক (মাসুম) এর হাতে হস্তান্তর করেন।

অ্যাডভোকেট তপন বিহারী নাগ ট্রাস্টির মাধ্যমে প্রতি বছর অনার্স সন্মান (এলএলবি) রেজাল্টের উপর ভিত্তিতে প্রথম দশ জনকে এককালিন অর্থ সাহায্য অনুষ্ঠানের মাধ্যমে বৃত্তি আকারে প্রদান করা হবে এবং ট্রাস্টি পরিচালচালনার দায়িত্বে আহ্বায়ক হিসেবে থাকবেন পদাধিকার বলে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ। সদস্য হিসেবে থাকবেন আইন বিভাগের ডিন ও চেয়ারম্যান এবং অ্যাডভোকেট তপন বিহারী নাগ ও তার অবর্তমানে তার উত্তরসূরীর মধ্য থেকে একজন।

আর পড়তে পারেন