শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বিবেক আবার নতুন করে সালমানের রাগের মুখে

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৮, ২০১৯
news-image

বিনোদন ডেস্ক :

বিবেকের সঙ্গে সালমান খানের সম্পর্ক ভাল না তা অনেকেরই জানা। কোন এক কালে ঐশ্বরিয়ার প্রেমে পড়েছিলেন নাকি বিবেক। আর তা নিয়েই সালমান রেগে যান বিবেকের ওপর। মারপিট, হুমকিসহ অনেক কিছুই হয়েছে সে সময়। তারপর কেটে গেছে অনেক বছর। বিবেককে আর সেভাবে কোনও ছবি করতে দেখাই যায়নি। বিবেক কিন্তু ভাল অভিনেতা ছিলেন তাও তিনি বলিউডে কাজ পেতেন না। বলিউডে কানাঘুষো চলে সালমান খানের জন্যই নাকি বিবেক কাজ পান না।

বলিউড সূত্রে জানা গেছে, অনেক দিন পরে নরেন্দ্র মোদির বায়োপিকে অভিনয় করতে দেখা গেছে বিবেককে। কিন্তু সেই ছবি নিয়েও গণ্ডগোলের শেষ নেই। এই ছবি মুক্তির আগেই মারা যান ছবির পরিচালক মুকুল আনন্দ। পিছিয়ে গেল ছবি মুক্তির তারিখ। তারমধ্যেই বিতর্ক বাধে, ছবির গীতিকার হিসেবে জাভেদ আখতার ও সমীরের নাম টাইটেল কার্ডে ব্যবহার করা নিয়ে। জাভেদ আখতার কিছু জানতেনই না। তিনি কাজ করেননি এই ছবিতে তাও কেন তার নাম ব্যবহার করা হয়েছে বলে প্রশ্ন করেন জাভেদ।

সন্দীপ সিংহ স্পষ্ট করে জানান, ‘দু’টি পুরনো গান ব্যবহার করা হয়েছে, যেগুলো জাভেদ আখতার ও সমীরের লেখা। তাই তাদের নাম ক্রেডিটে দেওয়া হয়েছে।

এরপরের বিতর্কটা বাঁধে ওই গান নিয়ে। গানটা সালমান খানের ছবি ‘দশ’ এর ‘সুনো গর সে দুনিয়াওয়ালো’। এই গান ব্যবহার করা হয় কিন্তু সেটাও জানানো হয়নি সালমানকে। একদিকে বিবেকের ছবি অন্যদিকে সালমানের অভিনীত ছবির গান ব্যবহার। তবে সালমান ছেড়ে দেওয়ার পাত্র নন। এই ঘটনায় বেশ চটেছেন সালমান। বিবেককে আবার নতুন করে সালমানের রাগের মুখে পড়তে হলো।

আর পড়তে পারেন