শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

বিদেশ ফেরত চাচাকে নিয়ে বাড়ি ফেরা হলো না চৌদ্দগ্রামের রাকিবের

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৩, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টার :

কুমিল্লার চৌদ্দগ্রামের মুন্সিরহাট উচ্চ বিদ্যালয় হতে সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী মেধাবী ছাত্র রাকিবের (১৮) বিদেশ ফেরত চাচাকে নিয়ে আর বাড়ী ফেরা হলনা।

১২ এপ্রিল বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার নবগ্রাম মুন্সিরহাট সড়কের মালেক ব্রিকস ফিল্ডের পার্শ্বে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় সে মৃত্যুবরন করে। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

নিহত রাকিব শুভপুর ইউনিয়নের পাশাকোট গ্রামের বাবুল মিয়ার পুত্র।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে দুবাই ফেরত চাচা জামাল উদ্দিনকে এগিয়ে আনার জন্য একটি ভাড়া মাইক্রো নিয়ে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে যায়। চাচাকে নিয়ে ফেরার পথে চৌদ্দগ্রামের নবগ্রাম-মুন্সিরহাট সড়কের মালেক ব্রিকস ফিল্ডের কাছে এলে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি তালগাছের সাথে ধাক্কা খেয়ে পাশের একটি ফিশারীতে পড়ে যায়। এতে ঘটনারস্থলেই রাকিব মারা যায়। এ সময় গাড়ীতে থাকা প্রবাসী জামাল, গাড়ীর চালক আলাউদ্দীন ও এক শিশু গুরুতর আহত হয়। আহত সকলের অবস্থা আশংঙ্কাজনক। খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে। স্বজনদের দাবী প্রবাসীর সাথে থাকা স্বর্ণালংকার সহ মূল্যবান মালামাল চিনিয়েছে দুস্কৃতকারীরা।
রাস্তায় চলাচলকারী সাধারণ মানুষ জানায়, জমি থেকে মাটি কেটে রাস্তায় যাতায়াত কারী ট্রাক থেকে মাটি পড়ে সামান্য বৃষ্টিতেই রাস্তা মারাত্মক পিচ্ছিল হয়ে যায়। ফলে সামান্য বৃষ্টিতে রাস্তা চলাচলের অনউপযোগী হয়ে পরে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট প্রয়োজনীয় ব্যবস্থার দাবী জানান চালক সহ স্থানীয়দের।

আর পড়তে পারেন