মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বিজয় দিবসে ট্রাকের চাকায় পিষ্ট দুই মোটরসাইকেল আরোহী

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৭, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতা বিসিক শিল্প নগরীর সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দু’জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। পুলিশ নিহত দুই মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার করেছে। হতাহতরা বুধবার (১৬ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা থেকে খুলনা অভিমুখে যাচ্ছিলেন।

নিহতরা হলেন, তালা উপজেলার সুজনসাহা গ্রামের নিরঞ্জন মল্লিকের ছেলে তাপস মল্লিক (২০) ও খুলনার পাইকগাছা উপজেলার রাড়ুলি গ্রামের সূর্য্য দেবনাথের ছেলে মিলন দেবনাথ (১৮)। আহতের নাম সুব্রত সেন (২২)। তিনি পাইকগাছা উপজেলার বাঁকা গ্রামের উত্তম সেনের ছেলে। তারা সবাই সোনার দোকানের কারিগর বলে জানা গেছে।

পুলিশ জানায়, তাপস, মিলন ও সুব্রত রাতে একটি মোটরসাইকেল যোগে পাটকেলঘাটার দিকে যাচ্ছিলেন।

পথিমধ্যে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতা এলাকার বিসিক শিল্প নগরীর সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তাপস ও মিলন। এ সময় গুরুতর আহত হন মোটরসাইকেল চালক সুব্রত। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন