শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বিগ বস ১৪তম আসরের বিজয়ী রুবিনার ভিডিও ভাইরাল

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২২, ২০২১
news-image

 

বিনোদন ডেস্কঃ

‘বিগ বস’র ১৪তম আসর বেশ ঘটা করেই শুরু হয়েছিলো। করোনার আতঙ্কের মধ্যেও শিডিউল দিয়েছিলেন অনুষ্ঠানটির উপস্থাপক সালমান খান। বিনিময়ে নিয়েছেন মোটা অংকের পারিশ্রমিক। যা ভারতীয় যে কোনো অনুষ্ঠান উপস্থাপনার জন্য একটি বিরল রেকর্ডের জন্ম দিয়েছে।

দেখতে দেখতে শেষ হয়ে এলো ‘বিগ বস -১৪’। পাওয়া গেল এবারের বিজয়ীকেও।

এবার বিজয়ীর মুকুট পরলেন রুবিনা দিলায়েক। গায়ক রাহুল বৈদ্যকে পেছনে ফেলে বিগ বসের বিজয়ীর মুকুট ছিনিয়ে নেন রুবিনা। ২১ ফেব্রুয়ারি রাতে রুবিনা দিলায়েকের হাতে ট্রফি তুলে দেন শোয়ের সঞ্চালক সালমান খান।

বিগ বস ১৪-র বিজয়ী হিসেবে রুবিনার নাম ঘোষণা হতেই আনন্দে উচ্ছল হয়ে ওঠেন টেলিভিশনের জনপ্রিয় এ তারকা। অনুরাগী এবং ভক্তদের ধন্যবাদও জনান রুবিনা।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে দর্শকদের প্রত্যেককে ধন্যবাদ জানান টেলিভিশনের ‘ছোটি বহু’। ভিডিওটি ভাইরাল হয়েছে।

গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠানে সোনালী রঙের গাউন পরে হাজির হন রুবিনা দিলায়েক। বিগ বসের ট্রফি হাতে নিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী। যেখানে রুবিনা বলেন, তিনি বলে বোঝাতে পারবেন না, কতটা খুশি হয়েছেন। অনুরাগী এবং ভক্তদের কী বলে ধন্যবাদ জানাবেন, তা বুঝে উঠতে পারছেন না। তবে প্রত্যেকে যদি তার পাশে না থাকতেন, সঙ্গে না থাকতেন, তাহলে তিনি বিজয়ীর মুকুট মাথায় পরতে পারতেন না।

আর পড়তে পারেন