বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

বাবুল হত্যা: ওসি শাহীন মণ্ডল ক্লোজড

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৫, ২০১৬

ঢাকা: পুলিশের হামলায় অগ্নিদগ্ধ হয়ে চা বিক্রেতা বাবুল মাতুব্বরের মৃত্যুর ঘটনায় রাজধানীর মিরপুরে শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শাহীন মণ্ডলকে ক্লোজ করা হয়েছে। শুক্রবার (০৫ ফেব্রুয়ারি) তাকে ক্লোজ করা হয় বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারের উপকমিশনার (ডিসি) মারুফ হোসেন সর্দার। এর আগে বুধবার (০৩ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে মিরপুর-১ নম্বর গুদারাঘাট এলাকায় নিজের দোকানে স্টোভের আগুনে দগ্ধ হন বাবুল মাতুব্বর (৪৫)। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তখন হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. জহিরুল ইসলাম বাংলানিউজকে জানিয়েছিলেন, বাবুলের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে।vUcfTjinVkCw

পরে বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) বেলা দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বাবুলের পরিবারের অভিযোগ, চাঁদা চাইতে এসে দোকানের কেরোসিনের স্টোভে লাঠি দিয়ে আঘাত করেন মিরপুর শাহ আলী থানার কয়েকজন পুলিশ সদস্য। এ সময় স্টোভের আগুনে দগ্ধ হন বাবুল।

 

বাবুলের ছেলে মো. রাজু কান্নাজড়িত কণ্ঠে অভিযোগ করে বলেন, তারা বাবাকে বলেন- ‘ফুটপাতে দোকান করিস, টাকা দ্যাস না ক্যান? টাকা দে’। এ কথা বলেই স্টোভের আগুনে লাঠি দিয়ে আঘাত করেন। আর তখন বাবা স্টোভের কাছে থাকায় তার শরীরে আগুন ধরে যায়। এ ঘটনায় বৃহস্পতিবারই শাহ আলী থানার চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়। ঘটনা তদন্তে দু’টি তদন্ত কমিটিও গঠন করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)।

আর পড়তে পারেন