সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বাঞ্ছারামপুরে ভগ্নিপতির পক্ষে ঝগড়া করতে এসে প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৬, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় ভগ্নিপতির পক্ষে ঝগড়া করতে এসে প্রতিপক্ষের লাঠির আঘাতে এলাহী (৩২) নামের এক যুবক নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) রাত ৯টার দিকে উপজেলার মানিকপুর ইউনিয়নের মানিকপুরে এই ঘটনা ঘটে। নিহত এলাহী একই ইউনিয়নের মায়রামপুরের বজলু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মানিকপুরের আমির মিয়া ও নাজির মিয়া নামের দুই ভাইয়ের মধ্যে জায়গা ক্রয়-বিক্রয়কে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। বুধবার (২৪ মার্চ) আমিরের স্ত্রীর সঙ্গে বিদ্যুৎ সংযোগ নিয়ে নাজিরের স্ত্রীর তর্কবিতর্ক হয়। এই খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় আমির মিয়ার শ্যালক এলাহী ভগ্নিপতির বাড়িতে এসে নাজির মিয়ার পরিবারের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন। এ সময় নাজির মিয়ার পক্ষের লোকজনের কাঠের আঘাতে এলাহী নিহত হয়।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত স্থানীয় জালাল মিয়ার ছেলে হাসান নামের এক তরুণকে আটক করা হয়েছে। হত্যার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন