সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাদেশ ইউনাইটেড কমিউনিকেশন সার্ভিস লিঃ এর জিএমের ছোট ভাইয়ের ইন্তেকাল

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৯, ২০১৯
news-image

মাসুদ হোসেন, চাঁদপুর :
বাংলাদেশ ইউনাইটেড কমিউনিকেশন সার্ভিস (ইউসিএফ) লিমিটেড এর জেনারেল ম্যানেজার ও চাঁদপুর সদর উপজেলার মহামায়া বাজার শাফী মাফী কেবল টিভি নেটওয়ার্কের ব্যবস্থাপনা পরিচালক এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক মহামায়া এজেন্ট শাখার সত্বাধিকারী মোঃ ফররুক আহমেদ এবং দৈনিক চাঁদপুর কণ্ঠের মহমায়া সংবাদদাতা নজরুল ইসলাম বাবলুর ছোট ভাই। ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের লোধেরগাঁও গ্রামের হাওলাদার বাড়ী নিবাসী মোঃ ফরিদ আহমেদ (৩৪) শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টায় তার নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন (ইন্না………..-রাজিউন)।

ফরিদ আহমেদ দীর্ঘ ১২ বছর যাবত পঙ্গুত্ব নিয়ে অচল অবস্থায় জীবন যাপন করছিলেন। মৃত্যুকালে তিনি মা, ৬ ভাই, ৩ বোন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। ফরিদ আহমেদ অসুস্থতার মধ্য দিয়েও লোধেরগাঁও পপুলার মডেল কিন্ডার গার্টেন এর প্রতিষ্ঠাতা পরিচালকের দায়িত্বের পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন।

মরহুমের জানাজার নামাজ শুক্রবার (১৯ এপ্রিল) বাদ আছর লোধেরগাঁও পপুলার মডেল কিন্ডার গার্টেন মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে নিজ বাড়ির পারিবারিক করস্থানে তাকে দাফন করা হয়। জানাজা পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন মহামায়া শাফি মাফি ক্যাবল টিভি নেটওয়ার্ক এর ব্যবস্থাপনা পরিচালক ও মরহুমের বড় ভাই মোঃ ফররুক আহমেদ, ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ, বিশিষ্ট সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ এমদাদুল হক মিলন, লোধেরগাঁও পপুলার মডেল কিন্ডার গার্টেন এর সভাপতি মোঃ কামাল হাজী, অধ্যক্ষ মোঃ মঞ্জিল আহসান, দৈনিক চাঁদপুর কন্ঠের মহামায়া সংবাদদাতা নজরুল ইসলাম বাবলু। এসময় চাঁদপুর জেলা যুবদলের সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু, সিনিয়র সহ-সভাপতি সরোয়ার গাজী, যুগ্ম-সাধারন সম্পাদক কামাল পাটওয়ারী, মান্নান খান কাজল, প্রচার সম্পাদক হালিম খান, ত্রাণ ও পূণর্বাসন সম্পাদক আবু ইউসুফ মিন্টু, সদস্য নাহিদ খান, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: হানিফ মিজি, শাহমাহমুদপুর ইউনিয়ন যুবদল সভাপতি মজিবুর রহমান খান, সাধারন সম্পাদক আলী আরশাদ গাজী, যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান তুষার, ৫নং রামপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোহসীন খান, শাহমাহমুদপুর ইউপি সদস্য মোক্তার মিজি এবং চাঁদপুর জেলা কোয়াব এর সকল সদস্যসহ বিভিন্ন পেশাজিবী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মোঃ ফরিদ আহমেদের অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান এলাকার সর্বস্তরের জনগন। এছাড়াও তাৎক্ষনিকভাবে ফরিদ আহমেদের মৃত্যুতে গভীর শোক ও সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: হানিফ মিজি।

আর পড়তে পারেন