শনিবার, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

বাঁধভাঙা উল্লাসে মিলনমেলাকে স্মরণীয় করে রাখলো ফ্রেন্ডস অফ কুমিল্লা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৬, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:
“ আজ এই দিনটাকে মনের খাতায় লিখে রাখো , আমায় পড়বে মনে কাছে দূরে যেখানেই থাক”।হা আজকের এই মিলনমেলার সুখ স্মৃতি মনের খাতায় লিখে রাখবে বন্ধু গ্রুপের সদস্যরা। মনে রাখার মতই একটি দিন উপহার দিয়েছে ফ্রেন্ডস অফ কুমিল্লার সদস্যরা।

ফ্রেন্ডস অফ কুমিল্লার সদস্যদের জমকালো আয়োজন, ভোজন বিলাস, গানে-নৃত্যে আর ডিজের মিশ্রনে কুমিল্লার ফানটাউন রূপ নিয়েছে সুখময় প্রাণোচ্ছল স্রোতে।

শুক্রবার ফ্রেন্ডস অফ কুমিল্লার দ্বিতীয় মিলনমেলায় সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা ২০০১-০৩ ব্যাচের প্রায় ৫ শত বন্ধু অংশগ্রহণ করে।

মিলনমেলায় সকাল ১০ টার মধ্যে সবাই প্রবেশ করে। অনুষ্ঠানের শুরুতে কুরআন ও গীতা পাঠ করেন দুই বন্ধু । এরপরই মিলনমেলার উদ্বোধন পর্ব শুরু হয়। আহমেদ ইমন, মাসুম বিল্লাহ ও নিগার সুলতানার উপস্থাপনায় এ সময় স্বাগতম বক্তব্য রাখেন ডা: জিহাদুল ইসলাম রিয়াজ । এরপর শুভেচ্ছা বক্তব্য রাখেন ইবনে সিনা, আহমেদ ইমন, সামদানি সুমন, বি এম ফয়সাল শিমুল, মেহেদী হাসান, সামাদ সুজন, এড. সোহেল, সুরভী রাজু , জহিরুল ইসলাম ভূইয়া, সোহেল সরকার, আসাদুজ্জামান রাজীবসহ আরো অনেকে। মিলনমেলায় সবাই নিজ নিজ অবস্থানের অনুভূতি প্রকাশ করেন। কেউ কেউ অতীত স্মৃতি স্মরণ করে কথা বলেন।এরপর দুপুরে ভোজন বিলাস।

বিকেলে মিলনমেলার কেক কেটে সবার মাঝে বিতরণ করা হয়।এরপর সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এরপর র‌্যাফেল ফেল ড্র, বিকেলে নাস্তা পরিবেশন করা হয়। র‌্যাফেল ড্রতে  এলইডি টিভিসহ বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়।

সন্ধ্যায় ব্যান্ড সংগীত পরিবেশন করেন কুমিল্লার জনপ্রিয় সংগীত শিল্পী জসিম, ওয়াসিম, জুই ও বিথী দাস।

এরপর ডিজে শো করেন তিশা।ডিজে শো-তে বন্ধুরা বাধ ভাঙ্গা নাচগানে মেতে উঠে। এই মিলনমেলার মিডিয়া পার্টনার ছিল দৈনিক আজকের কুমিল্লা ও চ্যানেল বাংলাদেশ টিভি।

আর পড়তে পারেন