শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বলিউডে সম্পত্তির হিসেবে সেরা ৫-এ যারা আছেন

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৪, ২০২১
news-image

 

বিনোদন ডেস্ক:

বলিউডের অনেক তারকা বিলাসবহুল জীবন যাপন করেন এটা কমবেশি সবারই জানা। তবে অনেকে সঞ্চয়ের দিকেও জোর দেন। তাদের ব্যাংক হিসাব দেখলেই পরিষ্কার হয়ে যায় সেই ছবি। বলিউড তারকাদের মধ্যে সবচেয়ে বেশি সম্পত্তি রয়েছে যাদের-

অমিতাভ বচ্চন: সম্পত্তির নিরিখে সুপারস্টার অফ দ্য মিলেনিয়াম অমিতাভ বচ্চনের অবস্থান দ্বিতীয় । সিনিয়র অভিনেতা হলেও এখন পর্যন্ত তিনি বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা। ছবি হোক বা বিজ্ঞাপন, এখনও কাজ করে চলেছেন অমিতাভ বচ্চন। সব মিলিয়ে তার মোট সম্পত্তির পরিমাণ ২ হাজার ৮৭৬ কোটি রুপি। সদ্য করোনা ত্রাণ তহবিলে এক কোটি রুপি অনুদান দিয়েছেন তিনি। এছাড়া এক বছরে প্রায় ১৫ কোটি রুপি দান করেছেন বলিউডের এই শাহেনশাহ।

আমির খান : বলিউডের মিস্টার পারফেকশনিস্ট হিসেবে পরিচিত আমির খান। খুব বেশি সামাজিক মাধ্যমে সক্রিয় নন তিনি। বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে পছন্দ করেন বলিউডের এই সুপারস্টার। তার সম্পত্তির পরিমাণ প্রায় ১ হাজার ৭৮ কোটি রুপি। সম্পত্তির পরিমাণের দিক দিয়ে বলিউড তারকার মধ্যে তার অবস্থান পঞ্চমে।

শাখরুখ খান : বলিউডের সবচেয়ে ধনী ব্যক্তি শাহরুখ খান। সম্পত্তির নিরিখে প্রথম স্থানে রয়েছেন শাহরুখ। ছবিতে অভিনয়, প্রযোজনা সংস্থা, ব্র্যান্ড অ্যাম্বাসডর হওয়ার পাশাপাশি তিনি ‘কেকেআর’ এর মালিকানার কারণে সম্পত্তির পরিমাণের দিক দিয়ে বলিউড তারকার মধ্যে প্রথম স্থানটি তার দখলে। জিকিউ এর রিপোর্ট অনুযায়ী শাহরুখ খান ৪ হাজার ৩০০ কোটি রুপির মালিক।

সালমান খান : বক্স অফিসে যার নামেই সিনেমার টিকেট বিক্রি হয় তিনি সালমান খান। তার অনেক ছবিই একশো কোটির ক্লাব ছুঁয়েছে। সম্পত্তির নিরিখে বলিউডে তার অবস্থান চতুর্থ। তার সম্পত্তির পরিমাণ ১ হাজার ৮৬৮ কোটি রুপি। তিনিও করোনায় টেকনিশিয়ান কর্মীদের অনুদান দিয়েছেন।

অক্ষয় কুমার : সম্পত্তি অনুযায়ী তৃতীয় স্থানে রয়েছেন ‘খিলাড়ি’খ্যাত বলিউড অভিনেতা অক্ষয় কুমার। ক্রমাগত হিট ছবি বলিউডকে উপহার দিয়েছেন তিনি। তার সম্পত্তির পরিমাণ ২ হাজার কোটি। ইতিমধ্যেই একটি সংস্থাকে করোনা আক্রান্তদের সাহায্যের জন্য দান করেছেন এক কোটি রুপি।

আর পড়তে পারেন