সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বরুড়া ব্লাড ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১১, ২০১৮
news-image

 

স্টাফ রির্পোটার:

কুমিল্লার বরুড়া পৌরসভাধিন মধ্যেম বাজারের একটি হোটেলে স্বেচ্ছাসেবী সংগঠন ‘‘বরুড়া ব্লাড ব্যাংক” এর ৬ ষ্ঠ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় সংগঠনের সভাপতি ইমরান হোসেন মালালার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী মেডিকেল কলেজের লেকচারার ও বরুড়া ফেয়ার হসপিটালের নির্বাহী পরিচালক ডা: মোহাম্মদ ইকবাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী আসাদুজ্জামান রিপন, বিশিষ্ট ব্যবসায়ী শাহ মো. ইমরান হোসেন, বরুড়া ব্লাড ব্যাংকের উপদেষ্টা ও আজকের কুমিল্লার স্টাফ রিপোর্টার এমডি আজিজুর রহমান, গাজী মো.পারভেজ হোসেন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বরুড়া ফেয়ার হসপিটালের ম্যানেজার আমজাদ হোসাইন, ডা: কবির হোসেন, বরুড়া ব্লাক ব্যাংক এর প্রচার সম্পাদক ইকবাল হোসেন, ফ্রেন্ডস ব্লাড ব্যাংক এর সভাপতি মাসুদ মিয়াজী, জিদান চৌধুরী প্রমুখ। এছাড়াও বরুড়া ব্লাড ব্যাংক ও ফ্রেন্ডস ব্লাড ব্যাংক এর সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন। ইফতার পূর্বক দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবু হানিফ (নোমান)।

এসময় বরুড়া ব্লাড ব্যাংক এর ৬ষ্ঠ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রধান অতিথি বক্তব্যে বলেন, হাটি হাটি পা পা করে সংগঠনটি ৬ টি বছর মানব সেবার মধ্যে দিয়ে ৭ বছরে পদার্পন করেছে। আমি সংগঠনটির জন্ম লংগ্ন থেকে ছিলাম এবং থাকবো। তিনি সংগঠনের সকল নেতৃবৃন্দ ও সদস্যদের ধন্যবাদ জানান। তিনি আরো বলেন, সেবামূলক কাজ সবার দ্বারা হয় না। অর্থাৎ আল্লাহ তায়ালা সেবামূলক কাজের জন্য আপনাকে/ আমাকে কবুল করতে হবে। আপনাদেরকে বুঝতে হবে, এখানে যারা এসেছেন অবশ্যই আমি বিশ্বাষ করি, আল্লাহ পাক আপনাদের কবুল করেছেন। হাজার হাজার যুবকদের মাঝ থেকে বাচাই করে তিনি আপনাদের এ সেবামূলক কাজ করার সুযোগ করে দিয়েছেন, সে জন্য আপনাদেরকে/আমাদেরকে শোকরিয়া আদায় করতে হবে। তিনি ভবিশ্যতে এ সংগঠনের যা যা করনিয় তিনি তাই করে দিবেন। তিনি যুব সমাজকে মাদক ও পথব্রষ্ট পথ থেকে দুরে থাকতে বলেন।

আর পড়তে পারেন