বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

বরুড়া পৌরসভা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন মেয়র প্রার্থীরা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৭, ২০২১
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বরুড়া পৌরসভার নির্বাচনে জয় ছিনিয়ে আনতে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন মেয়র পদপ্রার্থীরা। বরুড়া পৌরসভা নির্বাচন আগামী ৩০ জানুয়ারি তৃতীয়ধাপে অনুষ্ঠিত হবে।

নির্বাচনে বিএনপির দলীয় প্রতীক ধানের শীষের জয় ছিনিয়ে আনতে দিনরাত প্রচারনা করে যাচ্ছেন বিএনপির মনোনিত প্রার্থী সাবেক মেয়র ও পৌরসভা যুবদলের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন পাটোয়ারী। তিনি নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইচেন। ভোটারদের সামনে তুলে ধরছেন তার গত ১০ বছরের উন্নয়নমূলক কর্মকান্ড।

এদিকে নৌকা প্রতীকের জয় ছিনিয়ে আনতে অবিরাম প্রচারনা চালিয়ে যাচ্ছেন মেয়র পদপ্রার্থী বরুড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি বকতার হোসেন। তিনিও নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইচেন। দিচ্ছেন উন্নয়নমূলক নানা ধরনের প্রতিশ্রুতি। তিনি আশাবাদি এইবার বিপুল ভোটে নৌকার বিজয় হবে।

পিছিয়ে নেই স্বতন্ত্রপ্রাথীরাও। স্বতন্ত্রপ্রার্থী কুমিল্লা (দঃ) জেলা আওয়ামীগের সদস্য ও সাবেক মেয়র বাহাদুরুজ্জামান তিনিও ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। পাশাপাশি ফেইজবুক প্রচারেও তরুণ ভোটারদের আকৃষ্ট করছেন তিনি। দিচ্ছেন পৌরসভাকে ঢেলে সাজানোর পরিকল্পনা ও না না ধরনের প্রতিশ্রুতি।

চমকে দিয়েছেন আরেক স্বতন্ত্র প্রার্থী মোঃ কামরুল হাসান। তিনি কারাভোগ অবস্থায় মনোয়নপত্র দাখিল করে প্রার্থীতা নিশ্চিত করে আলোচনায় আসেন। বর্তমানে তিনি কারোভোগে থাকলেও তার সমর্থকরা হেলমেট মার্কা প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। সমর্থকরা আশাবাদি তিনি শীগ্রই জামিনে মুক্তি পেয়ে সরাসরি নিবার্চনী প্রচারনায় অংশ নিবেন।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী আবদুল কাদের সাঈদ মোবাইল প্রতীক, আবদুল কাদের হাতুরী প্রতীক ও আবুল বাশার হাতপাখা প্রতীক নিয়ে চালিয়ে যাচ্ছেন প্রচারনা। যাচ্ছেন ভোটারদের কাছে।

বরুড়া উপজেলা রির্টানিং অফিসার আজহারুল ইসলাম জানান, আগামী ৩০ জানুয়ারি সকাল থেকে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হবে।

আর পড়তে পারেন