সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

বরুড়ায় সেই ভাঙ্গা সড়কটি পরিদর্শন করলেন সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৩, ২০২১
news-image

 

এমডি. আজিজুর রহমান, বরুড়া:

কুমিল্লা জেলার বরুড়া উপজেলার আমড়াতলী-শিকারপুর-বাতাইছড়ি সংযোগ ভাঙ্গা সড়কটি পরিদর্শন করেছেন সড়ক ও জনপথ বিভাগের কর্মকতাবৃন্দ ও সংশ্লিষ্টরা।

রবিবার (১৩ জুন) সকাল ১০টার দিকে মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ও অন্যান্য কর্মকর্তাসহ যুগ্ম-সচিব মনিন্দ্র কিশোর মজুমদার এ সড়কটিসহ মোট ৩টি সড়ক পরিদর্শন করেন।

জানা গেছে, উপজেলার শিলমুড়ী উত্তর ইউনিয়নের আমড়াতলী-শিকারপুর-বাতাইছড়ি সংযোগ সড়কটি দীর্ঘ ১০ বছর যাবৎ কোন ধরনের সংস্কার না করায় বেহাদশায় পরিরণত হয়েছে। গত ১০ জুন দীর্ঘ সময়ের জনদুর্ভোগ নিয়ে দৈনিক আজকের কুমিল্লাসহ জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশের পর ১৩ জুন রবিবার সকালে সংশ্লিষ্ট কর্মকর্তারা সড়কটি পরিদর্শন করে স্থানীয়দের দুর্ভোগের কথা শুনেন। এছাড়াও বরুড়া-বাতাইছড়ি-কোটবাড়ি ও নিমনার-বরুড়া সড়ক দুটি পরিদর্শন করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত সচিব আবদুল্লাহ আল হাসান চৌধুরী, বরুড়ার কৃতি সন্তান, ঢাকাস্থ বরুড়া জনকল্যান সমিতির সভাপতি ও সড়ক ও জনপথ বিভাগের যুগ্ম-সচিব মনিন্দ্র কিশোর মজুমদার, সড়ক ও জনপথ অধিদপ্তর কুমিল্লার নির্বাহী প্রকৌশলী রেজা-ই-রাব্বি প্রমুখ।

এ বিষয়ে সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা জানান, বরুড়ার তিনটি সড়ক পরিদর্শন করেছি। কুমিল্লার নির্বাহী প্রকৌশলীকে সড়কসমূহের অসমাপ্ত কাজ দ্রুত সম্পন্নসহ সংস্কারের কাজ এবং সড়কের গুনগতমান বজায় রাখার জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন।

আর পড়তে পারেন