শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বরুড়ায় সুষ্ঠ ও অবাধ নির্বাচনের প্রতিশ্রুতি দিলেন জেলা প্রশাসক আবুল ফজল মীর

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৩, ২০২১
news-image

 

এমডি. আজিজুর রহমান, বরুড়া:

কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর বরুড়ায় সুষ্ঠ ও অবাধ নির্বাচনের প্রতিশ্রুতি দিয়েছেন। আগামীকাল থেকে মোবাইল কোর্ট চলমান থাকবে।

অবৈধ মোটর সাইকেল কাল থেকে আটক করা হবে। জনগণ ভোট দিয়ে প্রার্থী নির্বাচিত করবে। কোন বহিরাগতকে বরুড়া পৌরসভার সীমানায় ২৮ জানুয়ারী থেকে পেলেই গ্রেফতার করা হবে। শান্তি ও সুষ্ঠ নির্বাচন করার জন্য প্রশাসন সকল ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সব কথাগুলো তিনি বরুড়া পৌরসভা সাধারন নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্ধী প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণের সাথে আচরন বিধি প্রতিপালন ও আইন শৃংঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন।

শনিবার (২৩ জানুয়ারী) বিকাল ৩টার দিকে বরুড়া উপজেলা অডিটোরিয়ামে সিনিয়র জেলা নির্বাচন অফিসার কুমিল্লা মোঃ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর। বিশেষ অীতথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ পিপিএম (বার), বর্ডারগার্ড কুমিল্লা ব্যাটালিয়ন ১০ এর অধিনায়ক গোলাম ফজলে রাব্বি, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ দুলাল তালুকদার, এনএসআইয়ের যুগ্ম-পরিচালক জিএম আলিম উদ্দিন, র‌্যাব ১১ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুল সাকিব, জেলা আনসার বিডিপি কর্মকর্তা মোস্তাক আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম প্রমুখ।

সভায় বিভিন্ন দলের মনোনিত ও স্বতন্ত্র মেয়র প্রার্থী এবং কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন। এ সময় প্রার্থীরা সরকারি দলের বিরুদ্ধে প্রচারণার মাইক ভাংচুর ও পোস্টার ছিড়ে ফেলাসহ বিভিন্ন অভিযোগ তুলে ধরেন।

আর পড়তে পারেন