রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বরুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৭, ২০২১
news-image

 

স্টাফ রির্পোটারঃ

কুমিল্লার বরুড়া পৌরসভার অর্জুনতলা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে তিনজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার ( ১৬ ফেব্রুয়ারি) দুপুরে চৌরাস্তা মোড়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পৌরসভার অর্জুনতলা গ্রামের বাসিন্দা আবদুল হক চৌরাস্তা মুড়ে দাড়িয়ে কয়েকজন লোকের সাথে কথা বলছিলেন। এ সময় সাবেক কাউন্সিলর খলীলুর রহমান আবদুল হককে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় কথা বলায় তাদের মাঝে বাকবিতন্ডা হয়। তৎসময় দুই পক্ষের মাঝে কিছু কিছুক্ষণ সংর্ঘষ হয়। এতে অন্তত ৩ জন গুরুতর আহত হয়।

আহতরা হলেন অর্জুনতলা গ্রামের বাসিন্দা রাকিব, জহিরুল ইসলাম ও আবদুল জলিল। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় রাকিবকে কুমিল্লা মেডিকেল কলেজে রেফার করা হয়।

এ ব্যপারে আহত জহির জানান, আমার চাচাকে উদ্দেশ্য করে উটপাখী প্রতীকের প্রার্থীকে জড়িয়ে অশ্লীল ভাষায় কথা বলায় তাদের মাঝে বাকবিতন্ডা হয়। খবর পেয়ে আমি এবং রাকিব চৌরাস্তা মুড়ে গেলে খলীলের লোকজন আমাদের উপর হামলা চালায়। এ সময় আর পিঠে ও রাকিবের একটি আঙ্গুলে কুপ পড়ে। আমরা হামলাকারীদের দৃস্টান্ত শাস্তি কামনা করছি।

এ ব্যপারে আহত আবদুল জলিল বলেন, আমার ভাই খলীলের সাথে জামেলার খবর শুনে চৌরাস্তায় গেলে আমাকে মারধর করা হয়। আমি বর্তমানে বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা অবস্থায় আছি।

এ বিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ হয়নি।

আর পড়তে পারেন