রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বরুড়ার শরাপতিতে ডাকাতি করে পালিয়ে যাবার সময় ১ ডাকাত আটক

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৭, ২০২১
news-image

 

সাকিব আল হেলাল:

কুমিল্লার বরুড়া উপজেলার ১নং আগানগর ইউনিয়নের শরাপতি গ্রামে ডাকাতি করে পালিয়ে যাবার সময় স্থানীয়রা একজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সৌপর্দ করে।

স্থানীয় সূত্রে জানা যায়,শনিবার ( ৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টায় উপজেলার ১নং আগানগর ইউনিয়নের শরাপতি গ্রামের হারুন মেম্বারের ভাই ছাত্তারের ঘরে ৫/৬ জনের সংঘবদ্ধ ডাকাতের দল ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় এক ডাকাতকে আটক করে গণধোলাই দেয় স্থানীয় জনতা।

পরে বরুড়া থানা পুলিশকে খবর দিলে এসআই চন্দন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে তাবে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার ( ৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার সময় ৫/৬ জনের একটি ডাকাত দল ঘরের কেচি গেটের তালা কেটে অস্ত্রসহ ঘরে প্রবেশ করে নগদ ৫লক্ষ টাকাসহ স্বর্ণালংকার ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় আমাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুঁটে আসে। তখন অন্যানো ডাকাত পালিয়ে গেলেও এক ডাকাতকে ধরে ফেলে স্থানীয় জনতা।পরে তাকে গনধোলাই দিয়ে বেঁধে রেখে পুলিশে খবর দেয়।পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার ফরিদ মিয়া বলেন,রাতে ডাকাতি হয়েছে।একজনকে আটক করেছে। পরে তাকে পুলিশ গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।নগদ ৫ লক্ষ টাকাসহ স্বর্নালংকার নিয়ে গেছে বলে ছাত্তার মিয়ার পরিবার জানিয়েছে”।

আর পড়তে পারেন