রবিবার, ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

বরুড়ার আড্ডা ডিগ্রী কলেজের শিক্ষার্থী ফারিহা তাসনীন- এর কৃতিত্ব

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৩, ২০১৮
news-image

আরিফ আজগরঃ


কুমিল্লার বরুড়া উপজেলাধীন আড্ডা ডিগ্রী কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণীর ১ম বর্ষ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ফারিহা তাসনীন বিরল কৃতিত্ব দেখিয়েছে।

গত ১১ই আগস্ট (শনিবার) জেলা পুলিশ, কুমিল্লা কর্তৃক “বঙ্গবন্ধু ও দেশপ্রেম” শীর্ষক বিষয়ে আয়োজিত রচনা প্রতিযোগীতায় জেলা পর্যায়ে ৩য় স্থান অধিকার করেছে ফারিহা তাসনীন। সে বরুড়া উপজেলার ১৩নং আদ্রা ইউনিয়নের ঐতিহ্যবাহী মনোহরপুর গ্রামের মুন্সী বাড়ি নিবাসী মোঃ শাহ আলম এর মেঝো কন্যা।

উক্ত রচনা প্রতিযোগীতার ‘খ’- গ্রুপে মোট ২০৮৭টি রচনার মধ্যে প্রথম তিনজনকে পুরস্কিত করা হয়। এই তিনজনের মধ্যে প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করেছে যথাক্রমে ব্রাহ্মণপাড়া এবং লাকসাম উপজেলার শিক্ষার্থীদ্বয়।

উক্ত রচনা প্রতিযোগীতায় কুমিল্লা জেলার সকল উপজেলার কলেজ শিক্ষার্থীদের মধ্যে বরুড়া উপজেলায় শুধুমাত্র আড্ডা ডিগ্রী কলেজের ফারিহা তাসনীন বিজয়ী হয়ে ১ম তিনজনের মধ্যে স্থান করে নেয়। পুরস্কার স্বরূপ তাকে একটি ক্রেস্ট, একটি সম্মাননা সনদ এবং বঙ্গবন্ধুর উপর রচিত তিনটি বই প্রদান করা হয়। তার এই অর্জন আড্ডা ডিগ্রী কলেজসহ সারা বরুড়া উপজেলার জন্য সম্মান বয়ে এনেছে। আড্ডা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ শহিদুল আলমসহ কলেজের অন্যান্য শিক্ষকবৃন্দ তাকে শুভেচ্ছা জানায়।

আর পড়তে পারেন