রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু মেডিকেলে যেতে রাজি নন খালেদা জিয়া : কারা কর্তৃপক্ষ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১০, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেয়ার প্রস্তুতি সম্পন্ন হলেও সেখানে তিনি যেতে রাজি হননি বলে জানিয়েছে কারা কর্তৃপক্ষ।

কারা সূত্র জানায়, খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে যাবেন না বলে জানিয়েছেন। তবে তিনি কেন যাবেন না সেটা জানাননি।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুব আলম বলেন, তাকে বিএসএমএমইউ-তে নেয়ার সকল প্রস্তুতি নেয়া হয়েছে। তবে তিনি যাবেন কি না তা এখনো নিশ্চিত নয়।

তিনি বলেন, নিয়ম অনুযায়ী খালেদার চিকিৎসার জন্য বিএসএমএমইউ হাসপাতাল প্রস্তুত করা হয়। আমাদেরও প্রস্তুতি ছিল। কিন্তু তাকে জানানোর পর তিনি হাসপাতালে যেতে অনীহা প্রকাশ করেছেন।

এর আগে, ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন বলেন, কারা কর্তৃপক্ষ আমাদের জানিয়েছে- বিএনপি প্রধানকে হাসপাতালে আনা হচ্ছে। তাকে বিএসএমএমইউর কেবিন ব্লকে রাখা হতে পারে।

এদিকে রোববার সকাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কেবিন ব্লকের ৬২১ ও ৬২২ নম্বর কেবিন পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়। কেবিন ব্লকের সামনে অবস্থান নিয়েছেন বিপুল সংখ্যক পুলিশও।

জিয়া এতিমখানা ট্রাস্ট ও জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলায় ১৭ বছরের দণ্ড নিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে নাজিমউদ্দিন রোডের পরিত্যক্ত এই কারাগারে বন্দি রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

আর পড়তে পারেন