বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ফুসফুস ক্যান্সারে আক্রান্ত তানিন মেহেদীর পাশে কুবির থিয়েটার

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২০, ২০২০
news-image

কুবি প্রতিনিধিঃ

ফুসফুস ক্যান্সার (সাইনোভিয়াল সারকোমা) আক্রান্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী তানিন মেহেদীর চিকিৎসার জন্য ১ লক্ষ ৩২ হাজার ৬শত টাকা নগদ অর্থ হস্তান্তর করেছে কুবি থিয়েটার।সোমবার ( ১৯ অক্টোবর) দুপুরে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান মোঃ বেলাল হুসাইনের কাছে এ টাকা হস্তান্তর করা হয়।

এ বিষয়ে কুবির থিয়েটারের সাধারণ সম্পাদক অর্ক গোস্বামী বলেন “থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কর্মকাণ্ডের পাশাপাশি সবসময়ই বিভিন্ন দাতব্য কাজে অংশগ্রহণ করেছে।এরই ধারাবাহিকতায় আমরা তানিনের চিকিৎসার জন্য একটা ফান্ড সংগ্রহ করি এবং তা আজকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান স্যারের কাছে হস্তান্তর করি।যারা যারা এই ফান্ড সংগ্রহে অক্লান্ত পরিশ্রম করেছেন “থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়” তাঁদের প্রতি কৃতজ্ঞ।সবাই তানিনের জন্য দোয়া করবেন”।

এসময় আরো উপস্থিত ছিলেন থিয়েটারের উপদেষ্টা মোহাম্মদ আইনুল হক ও মুহাম্মদ সোহারাব উদ্দীন, সাংস্কৃতিক প্রতিনিধি হিসেবে ছিলেন ইসরাত জাহান লিপা। এছাড়া থিয়েটার সভাপতি নাজমুল ফাহাদ, সাধারণ সম্পাদক অর্ক গোস্বামী এবং নাট্যকর্মী-ইসতিয়াক, মোহন, হান্নান উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন