মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ফুলের শুভেচ্ছায় সিক্ত হাজীগঞ্জ পৌর মেয়র লিপন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৬, ২০২১
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিংকন:

চাদঁপুরের হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনকে হাজীগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

হাজীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনায়েত মজুমদারের প্রবন্ত উপস্থাপনায় এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি খালেকুজ্জামান শামীম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি জহিরুল ইসলাম লিটন, প্রতিষ্ঠাতা সদস্য কাউন্সিলর হাবিবুর রহমান, কামিং সভাপতি মহিউদ্দিন আল আজাদ, গাজী সালাউদ্দিন, সাবেক সভাপতি মো. কামাল হোসেন, বাংলাভিশন টিভির কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারী লিংকন, সহ-সভাপতি হাবিবুর রহমান জীবন, সাংগঠনিক সম্পাদক এস.এম মিরাজ মুন্সি, কার্যকারী সদস্য হাসান মাহমুদ, মনিরুজ্জামান বাবলু, মোহাম্মদ হাবিব উল্যাহ, মঞ্জুরুল আলম পাটোয়ারী, কবির আহমেদ, রাজাউল করিম নয়ন, গাজী নাছির, সাইফুল ইসলাম, গাজী মহিউদ্দিন প্রমুখ।

হাজীগঞ্জ পৌরসভার কার্যক্রম অধিকতর গতিশীল করা এবং একটি আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে হাজিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা আজ (সোমবার) ১৫ ফেব্রুয়ারী, সকালে পৌর কম্পাউন্ডে অনুষ্ঠিত হয়। এতে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার বেশ কয়েকজন সাংবাদিক তাদের বক্তব্য তুলে ধরেন।

পরে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন তার বক্তব্যে বলেন, হাজীগঞ্জ পৌর এলাকায় পঞ্জীভূত সমস্যা সমাধানে আমি বদ্ধপরিকর। পৌর নাগরিকদের সার্বিক সুযোগ-সুবিধা প্রদানে কাজ করে যাচ্ছি। পানিবদ্ধতা নিরসন, যানজট, হাটবাজার উন্নয়ন, ড্রেনেজ সমস্যা দূরীকরণ, অবৈধ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ, শিক্ষার উন্নয়ন এবং মাদকদ্রব্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণে আমি দৃঢ়প্রতিজ্ঞ। পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চান। এছাড়া ক্রীড়া, সাংস্কৃতিক ও বিনোদনের জন্য উপযুক্ত পরিবেশ সৃষ্টির ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে বলে বক্তব্যে বলেন।

পৌর মেয়র আরো বলেন, দুর্নীতিমুক্ত একটি আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। হাজীগঞ্জ পৌরসভার সার্বিক উন্নয়নে আমি সমাজের বিভিন্ন পেশাজীবীর সহযোগিতা কামনা করছি।

সর্বোপরি বিগত ৩০ জানুয়ারীর নির্বাচনে সাংবাদিকদের সচেতন মূলক কর্মকাণ্ডের জন্য সাংবাদিকদের মেয়র ধন্যবাদ জানান।

আর পড়তে পারেন