মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

প্রেমিকার বাড়িতে বন্দি প্রেমিককে ছাড়াতে গিয়ে বন্ধু খুন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৪, ২০২১
news-image

ডেস্ক রিপোর্টঃ

নোয়াখালীর বেগমগঞ্জে প্রেমিকার স্বজনদের ধারালো অস্ত্রের আঘাতে প্রেমিক সুজনের বন্ধু পারভেজের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ছয়ানী ইউনিয়নের রুদ্রপুর গ্রামের পাঁচবাড়িয়া এলাকার কুলা বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রেমিকার বাবা শাহ আলম ও ভাই নিজাম উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে, সুজনকে (১৮) সোমবার সন্ধ্যায় তার প্রেমিকা স্বপ্না আক্তার কল করে তাদের বাড়িতে যেতে বলে। সন্ধ্যার দিকে সুজন স্বপ্নাদের বাড়িতে গেলে তার বাবা শাহ আলম ও এলাকার লোকজন তাকে আটক করে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত তাকে আটকে রেখে ১০ লাখ টাকা দাবি করে স্বপ্নার বাবা ও ভাই। অন্যথায় তাদের মেয়েকে বিয়ে করতে হবে বলে জানায়। খবর পেয়ে আটক সুজনের ভাই ও সমাজপতিরা রাতেই সুজনকে ছাড়িয়ে আনতে যান। কিন্তু তারা ব্যর্থ হন।

পরবর্তীতে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সুজনের ভাই, সমাজপতি ও বন্ধুরা একত্রিত হয়ে আবার প্রেমিকার বাড়িতে গেলে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এর এক পর্যায়ে প্রেমিকার পরিবারের সদস্য ও স্বজনরা ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় আটক প্রেমিক সুজনের বন্ধু পারভেজকে কুপিয়ে গুরুত্বর আহত করা হয়। পরে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কারুজ্জামান সিকদার বলেন, আটক যুবককে প্রেমিকার বাড়ি থেকে শিকল বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত দা এবং হাতুড়ি উদ্ধার করেছে পুলিশ।

আর পড়তে পারেন