বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

প্রায় এক মাস পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ফুটবল কিংবদন্তি পেলে

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১, ২০২১
news-image

 

স্পোর্টস ডেস্কঃ

প্রায় এক মাস হাসপাতালে চিকিৎসা নেয়ার পর বাড়ি ফিরলেন ফুটবল কিংবদন্তি পেলে। বৃহস্পতিবার রাতে সাও পাওলোর আলবার্ট আইন্সটাইন হাসপাতাল ছেড়ে বাড়ি ফেলেছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি।

সেপ্টেম্বরের শুরুতে শারীরিক কিছু সমস্যার কারণে নিয়মিত চেক-আপের জন্য হাসপাতালে গিয়েছিলেন তিনি। তখন পরীক্ষা নিরীক্ষা করে কোলন টিউমার ধরা পড়ে তার।

সফলভাবেই সেই টিউমার অপসারণ করা হয়েছে। এরপর তাকে কয়েক দফা জেনারেল রুম ও আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। সাম্প্রতিক সময়ে তাকে রাখা হয়েছিল একটি ব্যক্তিগত রুমে।

দীর্ঘ হাসপাতাল বাসের পর বাড়ি ফেরার খবর জানিয়ে ফেসবুকে পেলে লিখেছেন, ‘যখন পথ কঠিন হয়ে যায়, তখন প্রতিটি পদক্ষেপ উদযাপন করুন। নিজের খুশির দিকে মনোযোগ দিন। এটা সত্যি যে আমি হয়তো আর কখনও লাফাতে পারবো না, কিন্তু বিগত কয়েকদিনে আমি স্বাভাবিক সময়ের চেয়ে অনেক বেশি বাতাসে ঘুসি মেরেছি।’

‘বাড়ি ফিরে আমি অনেক খুশি। আলবার্ট আইন্সটাইন হাসপাতালের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। তারা খুবই মানবিক ও হৃদ্যতাপূর্ণ সেবা দিয়ে আমার হাসপাতালে থাকার সময়টা সুন্দর করে তুলেছেন। যারা দূর থেকে আমার জন্য ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ।’

আর পড়তে পারেন